Apan Desh | আপন দেশ

প্রেমিক যুগলের অন্তরঙ্গতা দেখে ফেলায় পিটিয়ে খুন

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ২০:০১, ৯ জানুয়ারি ২০২৩

আপডেট: ২০:১৭, ৯ জানুয়ারি ২০২৩

প্রেমিক যুগলের অন্তরঙ্গতা দেখে ফেলায় পিটিয়ে খুন

ফাইল ছবি

কুমিল্লার বুড়িচংয়ে রায়হান খান (১৫) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। প্রেমিক যুগলের অন্তরঙ্গতা দেখে ফেলায় স্কুলছাত্র রায়হান খানকে পিটিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ। 

সোমবার (৯ জানুয়ারি) সকাল বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান রায়হান খান হত্যার বিষয়টি নিশ্চিত করেন।

জানা যায়, রোববার দুপুরে উপজেলার শংকুচাইল গ্রামে কয়েকজন যুবক লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র দিয়ে রায়হানকে পিটিয়ে পাশের নদীতে ফেলে যায়। উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকায় আনার পথে রায়হানের মৃত্যু হয়।

ওই কিশোর শংকুচাইল গ্রামের হাফিজ মেম্বারের বাড়ির সৌদিপ্রবাসী গিয়াস খানের ছেলে এবং শংকুচাইল উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রায়হান তার সহপাঠীদের সঙ্গে পূর্ণমতি সড়ক এলাকায় সেচ পাম্পে গোসল করছিল। এ সময় দুটি মোটরসাইকেলে করে অজ্ঞাত কয়েকজন দুই নারীকে নিয়ে ওই সড়কে আসেন। একপর্যায়ে যুবকরা তাদের সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠতায় জড়ায়। এ দৃশ্য দেখে রায়হান ও তার সহপাঠীরা হাসাহাসি করে। পরে ওই যুবকরা এসে রায়হানদের কাছে হাসাহাসির কারণ জানতে চায়। এ নিয়ে তাদের সঙ্গে রায়হানদের বাগ্‌বিতণ্ডা হয়। তখন ওই যুবকরা মোবাইল ফোনে খবর দিয়ে সহযোগীদের ডেকে এনে লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র দিয়ে রায়হানকে পিটিয়ে হাত-পা ভেঙে আহত অবস্থায় পাশের ঘুংগুর নদীতে ফেলে দেয়। এ সময় রায়হানের সহপাঠীরাও মারধরের শিকার হন, তবে তারা সেখান থেকে পালিয়ে আসতে সক্ষম হন।

খবর পেয়ে স্থানীয়রা আহত রায়হানকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিতে বলেন। ঢাকা নেয়ার পথে রায়হান মারা যায়।

নিহত রায়হানের মা রোজিনা আক্তার বলেন, তুচ্ছ ঘটনায় আমার ছেলেকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আমি আমার ছেলের হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান বলেন, রাতেই ময়নাতদন্ত শেষে রায়হানের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এখন মামলা দায়ের করা হচ্ছে। অভিযুক্তদের আটকে অভিযান চলছে।

আপন দেশ ডটকম/ সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়