Apan Desh | আপন দেশ

সৈয়দপুরে অসহায় শীতার্তদের পাশে আলহাজ্ব কুতুবুল আলম চ্যারিটি ফাউন্ডেশন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০১, ১১ জানুয়ারি ২০২৩

সৈয়দপুরে অসহায় শীতার্তদের পাশে আলহাজ্ব কুতুবুল আলম চ্যারিটি ফাউন্ডেশন

ছবি: আপন দেশ ডটকম

নীলফামারীর সৈয়দপুরে অসহায় শীতার্তদের মাঝে হাজার কম্বল বিতরণ করেছে নবগঠিত আলহাজ্ব কুতুবুল আলম চ্যারিটি ফাউন্ডেশন। বুধবার (১১ জানুয়ারি) শহরের বিমানবন্দর সড়কের অফিসার্স কলোনী ফাইভ স্টার মাঠে ওই কম্বল বিতরণ করা হয়।

ইকু গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও আলহাজ্ব কুতুবুল আলম চ্যারিটি ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দিক শীতার্তদের হাতে কম্বল তুলে দেন। 

এ সময় চ্যারিটি ফাউন্ডেশনের সদস্য সচিব মো. ইরফান আলম ইকু, উপদেষ্টা সাংবাদিক এম আর আলম ঝন্টু, সৈয়দপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. আমিরুজ্জামানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

চ্যারিটি ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. সিদ্দিকুল আলম সিদ্দিক জানান, তার বাবা মরহুম আলহাজ্ব কুতুবুল আলমের নামে চ্যারিটি ফাউন্ডেশন গঠন করা হয়েছে। আজ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে আলহাজ্ব কুতুবুুল আলম চ্যারিটি ফাউন্ডেশনের যাত্রা শুরু হলো।

তিনি আরো বলেন, চলতি শীত মৌসুমের শেষ পৌষের কনকনে শীতে এলাকার অসহায় গরীব ও দুস্থ মানুষেরা চরম দুর্ভোগে পড়েছেন। তাদের কষ্ট লাঘবে আলহাজ্ব কুতুলুল আলম চ্যারিটি ফাউন্ডেশনের পক্ষ থেকে শীতার্তদের পাশে থাকতে শীতবস্ত্র উদ্যোগ নেয়া হয়েছে।

তিনি জানান, প্রতি বছরই শীতে তার প্রতিষ্ঠান ইকু গ্রুপের পক্ষ থেকে কয়েক দফায় অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। সৈয়দপুর উপজেলা ছাড়াও পাশের পার্বতীপুরেও শীতবস্ত্র বিতরণ করা হবে বলে জানান তিনি।

আপন দেশ ডটকম/ সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়