Apan Desh | আপন দেশ

ঝিনাইদহে ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:১৬, ১৪ জানুয়ারি ২০২৩

ঝিনাইদহে ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত

ছবি: আপন দেশ ডটকম

ঝিনাইদহে ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার ঝিনাইদহ-যশোর মহাসড়কের ছালাভরা এলাকার দুর্ঘটনা এটি। 

জানা গেছে, নিহতরা হলেন কালীগঞ্জ উপজেলার ষাটবাড়িয়া গ্রামের রবিউল ইসলাম মনিরের ছেলে শাকিল হোসেন (২০) ও একই গ্রামের মিটুল বিশ্বাসের ছেলে রাকিব বিশ্বাস (২০)। 

পুলিশ ও স্থানীয়রা জানান, তারা দুইজন ঝিনাইদহ সদর হাসপাতাল এলাকায় ওষুধের ফার্মেসিতে কাজ করত। সকালে ওই দুইজন মোটরসাইকেলে কালীগঞ্জ থেকে ঝিনাইদহ যাচ্ছিল। ঝিনাইদহে যাওয়ার পথে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কিংশুক ইট ভাটার ইট বোঝাই ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দু'জনের মৃত্যু হয়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনা কবলিত যানগুলো থানা হেফাজতে আছে। আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। 

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়