Apan Desh | আপন দেশ

জামাই গেলেন শ্বশুর বাড়ী, অতঃপর নদীতে মিলল মরদেহ

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৫, ১৪ জানুয়ারি ২০২৩

জামাই গেলেন শ্বশুর বাড়ী, অতঃপর নদীতে মিলল মরদেহ

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জে করতোয়া নদী থেকে শরিফুল ইসলাম (৩০) নামে এক যুবকের হাত-পা বাঁধা ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৪ জানুয়ারি) দুপুরে শাহজাদপুরের বেলতৈল ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের পাশের করতোয়া নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহত শরিফুল উপজেলার আগনুকালী গ্রামের আবু সামার ছেলে। চার দিন আগে তিনি শ্বশুরবাড়ী গিয়েছিলেন। 

নিহতের পরিবার জানান, দেড় মাস আগে শরিফুলের সাথে ফারজানার বিয়ে হয়। বিয়ের দিন কয়েক পর থেকেই ফারজানা শরিফুলকে সহ্য করতে পারতো না। একপর্যায়ে ঝগড়া করে ফারজানা তার বাপের বাড়ি চলে যায়। গত সোমবার (৯ জানুয়ারি) রাতে শরিফুল তার শ্বশুর বাড়ি চর-বেতকান্দিতে যায়। আর ফিরেনি। এরপর থেকেই নিখোঁজ তিনি। চার দিন পর করতোয়া নদী থেকে শনিবার সকালে শরিফুলের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম মৃধা জানান, নদীতে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকান্ড। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়