Apan Desh | আপন দেশ

বন্ধুর মরহেদ দেখে শোকে আরেক বন্ধুর মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০৬, ১৬ জানুয়ারি ২০২৩

বন্ধুর মরহেদ দেখে শোকে আরেক বন্ধুর মৃত্যু

ফাইল ছবি

মৃত্যুই তাদের দূরত্ব বাড়ালো। ধর্মীয় আদর্শ তাদের ভিন্ন ছিল। একজন হিন্দু অন্যজন মুসলিম। কিন্তু বন্ধুত্বে ধর্মের কোন বিভেদ ছিল না। একজন আরেকজনকে যে কতো আপন ভাবতেন তার প্রমাণ মিলল-এক বন্ধু মারা যাবার পর আরেক বন্ধুর ঘটনায়।

বন্ধু শ্রী মন্টুর মরদেহ দেখতে গিয়ে মারা গেলেন আরেক বন্ধু মো. রঞ্জু মিয়া। রোববার (১৫ জানুয়ারি) মর্মা‌ন্তিক এ ঘটনা‌টি ঘটেছে ফরিদপুর শহরের আলীপুর এলাকায়।

স্থানীয়রা জানা যায়, রোববার সন্ধ‌্যায় আলীপুরের বাসিন্দা নাট‌্যকর্মী ধীমান চক্রবর্তী মন্টু (৫৭) মারা যান। ফরিদপুর ডায়াবেটিক হাসপাতালে তার মরদেহ দেখতে গিয়ে হৃদরো‌গে আক্রান্ত হয়ে রফিকুজ্জামান রঞ্জু (৫৭) গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভ‌র্তি করা হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দুই বন্ধুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে। একই রাতে মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে দুই বন্ধুর মৃত্যুতে প‌রিবারের সদস‌্য ও স্বজনরা শোকাহত হয়ে পড়েছেন। 

সোমবার (১৬ জানুয়ারি) বাদ জোহর রঞ্জুর জানাজার নামাজ ‌শেষে আলীপুর কবরস্থানে তাকে দাফন করা হবে। অন্যদিকে মন্টুর মরদেহ শহরের অম্বিকাপুর মহা শ্মশা‌নে দাহ করার প্রস্তুতি করা হবে। 

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়