Apan Desh | আপন দেশ

শপিং ব্যাগে নবজাতকের মরদেহ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৩২, ২০ জানুয়ারি ২০২৩

শপিং ব্যাগে নবজাতকের মরদেহ

সংগৃহীত ছবি

রেললাইনে পড়ে থাকা এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ জানুয়ারি) ভোরে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের আলিনগর ইউনিয়নের মকরমপুর টেন্ডারপাড়া গ্রামের রেললাইনে মরদেহটি দেখতে পায় স্থানীয়রা। 

জানা যায়, ফজরের নামাজের পর স্থানীয়রা রেললাইনের মধ্যে লুঙ্গি দিয়ে ঢাকা অবস্থায় একটি শপিং ব্যাগ দেখতে পায়। পরে তা খুলে দেখা যায় একটি নবজাতকের মরদেহ। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

স্থানীয় বাসিন্দা শফিকুল ইসলাম বলেন, আমরা ধারণা করছি জন্মের পরই কেউ হয়তো তাকে রাতে ফেলে গেছে। বিষয়টি খুবই মর্মান্তিক।

ইউপি সদস্য মুনশেদ আলী আপন দেশ ডটকম’কে বলেন, একদিনের মৃত বাচ্চা দেখতে পেয়ে স্থানীয়রা আমাদেরকে জানায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়। রেলবিভাগকে ঘটনাটি জানানো হয়েছে। গভীর রাতে পলিথিনে মুড়িয়ে শপিং ব্যাগে করে কেউ নবজাতকের মরদেহটি ফেলে গেছে। মৃত বাচ্চাটি মেয়ে ছিল বলে তিনি জানান।

গোমস্তাপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান মুঠোফোনে জানান, নবজাতকের মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়