Apan Desh | আপন দেশ

প্রেমিকের বাড়িতে নাবালিকা প্রেমিকার অনশন, পেটে দু মাসের বাচ্চা!

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৮, ২১ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৫:২১, ২১ জানুয়ারি ২০২৩

প্রেমিকের বাড়িতে নাবালিকা প্রেমিকার অনশন, পেটে দু মাসের বাচ্চা!

প্রতীকী ছবি

বিয়ের দাবিতে দুই মাসের এক অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী (১৬) তার প্রেমিক রাসেল বাদশার (২২) বাড়িতে অনশনে বসেছে। শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে সাতক্ষীরার তালা উপজেলার মাগুরাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

রাসেল উপজেলার মাগুরা ইউনিয়নের ইউপি সদস্য ময়নুল ইসলামের ছেলে এবং ওই স্কুলছাত্রী স্থানীয় একটি স্কুলের এসএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেল থেকে উপজেলার মাগুরডাঙ্গা গ্রামের ইউপি সদস্য মইনুল ইসলামের বাড়িতে এক কিশোরী অনশনে বসেছে। সে দুই মাসের অন্তঃসত্ত্বা। ওই কিশোরী মইনুলের ছেলে রাসেলের সঙ্গে বিয়ের দাবি জানিয়েছে। এ সময় ছেলের অভিভাবকরা বিয়ের আশ্বাস দিয়ে মেয়েটিকে তার বাড়িতে ফেরত পাঠানোর চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। 

এ বিষয়ে ফোনে ওই স্কুলছাত্রী জানায়, প্রায় এক বছর আগে থেকেই রাসেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। বিয়ের আশ্বাসে তাদের মধ্যে শারীরিক সম্পর্কও হয়েছে। এখন সে দুই মাসের অন্তঃসত্ত্বা। বিষয়টি সে রাসেলকে জানালে তিনি গর্ভের সন্তান নষ্টের ওষুধ খাওয়ান। কিন্তু তাতে লাভ হয়নি। বর্তমানে রাসেলের দুই মাসের সন্তান ওই স্কুলছাত্রীর গর্ভে। গর্ভের সন্তান ও তাকে স্ত্রী হিসেবে রাসেল গ্রহণ করুক- এমনটিই দাবি ওই স্কুলছাত্রীর।

এ বিষয়ে ইউপি সদস্য মইনুল ইসলাম জানান, ‘আমার ছেলে যদি দোষি হয় তাহলে তাদের বিয়ের ব্যবস্থা করব, কিন্তু মেয়ে তো নাবালিকা।’

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, এ ঘটনা সম্পর্কে তিনি কিছু জানেন না। তবে অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়