Apan Desh | আপন দেশ

বিয়ে পাগল নাবালক একি কাণ্ড ঘটালেন!

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ০০:৫৫, ২৩ জানুয়ারি ২০২৩

বিয়ে পাগল নাবালক একি কাণ্ড ঘটালেন!

সংগৃহীত ছবি

কিশোর ছেলে বিয়ের জন্য পাগল প্রায়। সাধ ও আর সাধ্য কোনটিতেই কমতি নেই। কিন্তু বাধা বয়স। তাই বিয়ে প্রসঙ্গে কোনো কথায় কানে নিতেন না বাবা-মা। আর বিয়েতে ব্যর্থ হয়ে আত্ম হননের পথে হাঁটলেন কিশোর। ঘটনাটি গাজীপুরের কোনাবাড়ীতে। কিশোরের নাম বিপ্লব। রোববার সকালে কোনাবাড়ী থানাধীন বাইমাইল পূর্বপাড়া মোকছেদ আলমের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত বিপ্লব মিয়া জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার তারাটিয়া গ্রামের চাঁন মিয়ার ছেলে।

কোনাবাড়ী থানার এসআই শাখাওয়াত ইমতিয়াজ জানান, কোনাবাড়ী থানাধীন বাইমাইল পূর্বপাড়া ভাড়া বাসায় বাবা-মায়ের সঙ্গে থাকতেন বিপ্লব। বাবা গাড়ি চালাতেন। মা  স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। ঘটনার দিন তার বাবা-মা সকালে বাসা থেকে বেরিয়ে যান। এর কিছুক্ষণ পর ঘরে ফিরে তার বাবা দেখেন আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে ছেলে। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। 

তিনি আরও বলেন, কিছুদিন ধরে বিয়ে করবে বলে বাবা-মাকে জানিয়ে আসছিলেন বিপ্লব। কিন্তু তার বয়স না হওয়ায় বিয়ে দিতে রাজি হননি বাবা-মা। এতেই  অভিমানে গলায় ফাঁস দেন বিপ্লব। 

আপন দেশ ডটকম/ সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়