Apan Desh | আপন দেশ

সেই প্রেমিক এখন তরুণীর স্বামী, ১৪ অনশন

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৪, ২৩ জানুয়ারি ২০২৩

আপডেট: ১২:৫৪, ২৩ জানুয়ারি ২০২৩

সেই প্রেমিক এখন তরুণীর স্বামী, ১৪ অনশন

ফাইল ছবি

বিয়ের দাবিতে টানা ১৪ দিন অবস্থানের পর স্ত্রীর স্বীকৃতি পেলেন মনি আক্তার (১৯) নামের এক তরুণী। পটুয়াখালীর দুমকীতে শনিবার গভীর রাতে উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের পূর্ব জলিশা গ্রামে প্রেমিক রাব্বির সঙ্গে তার বিয়ে হয়। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান সৈয়দ গোলাম মর্তুজা ও গণ্যমান্য ব্যক্তিসহ অনেকে উপস্থিত ছিলেন।

রিয়াজুল রাব্বি উপজেলার পূর্ব জলিশা গ্রামের মৃত. ইউনুস হাওলাদারের ছেলে এবং মনি আক্তার পাশ্ববর্তী বাকেরগঞ্জ উপজেলার পাদ্রীশিবপুর গ্রামের সোহরাব হোসেনের মেয়ে। তাদের বিয়েতে ১ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। গত ৭ জানুয়ারি স্ত্রীর স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়ির সামনে অবস্থান নেন মনি আক্তার।

ইউপি চেয়ারম্যান গোলাম মর্তুজা জানান, মেয়েটি অনেকদিন ধরে এ এলাকায় অনশন ও অবস্থান করছিল। ছেলেমেয়ের অভিভাবকদের সম্মতিতে এ বিয়ের ব্যবস্থা করা হয়েছে।  

দুমকী থানার ওসি মো.আবদুস সালাম জানান, রাব্বি এবং মনির মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। শনিবার রাতে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মধ্যস্থতায় তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

আপন দেশ ডটকম/সবুজ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়