Apan Desh | আপন দেশ

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-বিএনপি ধাওয়া-পাল্টা ধাওয়া

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০১:৫৯, ৮ আগস্ট ২০২২

আপডেট: ১০:০২, ৮ আগস্ট ২০২২

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-বিএনপি ধাওয়া-পাল্টা ধাওয়া

ছবি: আপন দেশ ডটকম

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের সাথে কৃষক দল নেতাদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ইসলামী ব্যাংকসহ ৪ টি দোকানে ভাংচুরের ঘটনা ঘটে।

জ্বালানী তেলসহ নিত্যপণ্যের দাম বৃদ্ধি ও ভোলায় বিএনপির দুই নেতার নিহতের প্রতিবাদে সারা দেশে মিছিল করে কৃষক দল। 

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে রোববার বিকেলে শিবগঞ্জ উপজেলা জাতীয়বাদী কৃষকদলের একটি মিছিল বের করে। বিএনপি নেতা সাবেক এমপি অধ্যাপক মো: শাহজাহান আলী মিঞার বাড়ি থেকে মিছিলটি নিয়ে বের হয়ে ইসলামী ব্যাংকের সামনে এক পথসভা করছিল। 

এ সময় পুলিশ নেতাকর্মীদের রাস্তা ছেড়ে দিতে বললে কথাকাটাকাটির এক পর্যায়ে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। এ সময় নেতাকর্মীদের ছোড়া ইটপাটকেলে ইসলামী ব্যাংকের সাইনবোর্ড ও জানালা এবং আরও ৩টি দোকানে ভাংচুর চালানো হয়। এছাড়া ২ টি মোটর সাইকেল ভাংচুর করে বিক্ষুব্ধরা। পরে পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ব্যাপারে সাবেক এমপি শাহজাহান দাবি করেন, পুলিশ শান্তিপূর্ণ সমাবেশে উষ্কানি দিলে সামান্য উত্তেজনাকর অবস্থা সৃষ্টি হয়।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রাকিব জানান, বিএনপির অভ্যান্তরীন কোন্দলের জেরে এ ঘটনা ঘটেছে এবং পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। কেউ হতাহত হয়নি। তবে ভাংচুরের ঘটনায় অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।

আপন দেশ ডটকম/ নূর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়