Apan Desh | আপন দেশ

দোয়া চেয়ে আত্মহত্যা করেছে পরীক্ষার্থী

রংপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২৭, ২৩ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৫:২৮, ২৩ জানুয়ারি ২০২৩

দোয়া চেয়ে আত্মহত্যা করেছে পরীক্ষার্থী

ফাইল ছবি

দোয়া চেয়ে আত্মহত্যা করেছেন রংপুরের সুরমা খাতুন (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী। রোববার রাতে জেলার হারাগাছ ইউনিয়নের সোনাতন চিলমারী টারী গ্রামের ঘটনা এটি। সেমাবার (২৩ জানুয়ারি) সকালে মরদেহ উদ্ধার করা হয়।

পরিবার ও থানাসূত্রে জানা গেছে, উপজেলার হারাগাছ ইউনিয়নের সোনাতন চিলমারী টারী গ্রামের মো. শহিদুল ইসলামের মেয়ে এইচএসসি পরীক্ষার্থী সুরমা খাতুন (১৮) রোববার রাতে কোনো একসময়ে নিজ ঘরের তীরের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

সোমবার সকালে সুরমার মা দোলেনা খাতুন মেয়েকে দরজার সামনে গিয়ে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে চিৎকার শুরু করেন। পরে পরিবারের লোকজন দরজা ভেঙে ঘরে প্রবেশ করে তার মরদেহ তীরের সঙ্গে ঝুলতে দেখেন। 
আত্মহত্যার কারণ জানা যায়নি। তবে তার মরদেহের পাশে একটি চিরকুটে লেখা ছিল তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, তিনি ওই চিরকুটে সবার কাছে দোয়া কামনাও করেছেন।

সুরমা স্থানীয় মিরবাগ ডিগ্রি কলেজ থেকে ২০২২ সালে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন। আগামী ৭-৯ ফেব্রুয়ারি এইচএসসি পরীক্ষার ফল প্রকাশিত হওয়ার কথা আছে। কাউনিয়া থানার ওসি মোন্তাছের বিল্লাহ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
আপন দেশ ডটকম/ সবুজ

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়