Apan Desh | আপন দেশ

এবার ভালুকায় তিন সন্তানের জন্ম দিলেন এক নারী, পরিবারে বাড়তি খুশি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫০, ৩১ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৮:৩১, ৩১ জানুয়ারি ২০২৩

এবার ভালুকায় তিন সন্তানের জন্ম দিলেন এক নারী, পরিবারে বাড়তি খুশি

ছবি: সংগৃহীত

জামালপুরে একসঙ্গে দুই মা ৮ সন্তানের জন্মদানের পর এবার ময়মনসিংহের ভালুকায় ৩ সন্তানের জন্ম দিয়েছেন এক নারী।

ভূমিষ্ঠ হওয়া ওই তিন নবজাতক ও তাদের মা সুস্থ আছেন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। প্রসুতি নারীর নাম মুক্তা বেগম (৩৫)। তিনি ভালুকা উপজেলার মেদুয়ারী গ্রামের রব্বানীর স্ত্রী বলে জানা গেছে। একসাথে এক ছেলে ও ২ মেয়ে সন্তান প্রসব করেন তিনি। 

ভালুকা উপজেলা সদরের মোহাম্মদীয়া মডেল হাসপাতালে শনিবার রাতের ঘটনা এটি। 

মোহাম্মদীয়া হাসপাতালের চিকিৎসক ডা. রোকাইয়া আক্তার জানান, উপজেলার মেদুয়ারীর মুক্তা বেগম প্রসবব্যথা নিয়ে  ওই হাসপাতালে ভর্তি হন। পরে অপারেশনের মাধ্যমে তিন সন্তানের জন্ম হয়। সন্তান তিনটির মধ্যে দুটি কন্যা ও একটি ছেলে।

আরও পড়ুন<<>> বন্ধ্যাত্বের তকমা পাওয়া মা জন্ম দিলেন চার সন্তান

পরিবারের লোকজন এক ছেলে এবং দুই কন্যা সন্তান এক সাথে  পেয়ে দারুণ খুশি এবং মহান আল্লাহর প্রতি সন্তুষ্টি প্রকাশ করে নবজাতকদের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

হাসপাতালের চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক জানান, একসঙ্গে তিন বাচ্চা প্রসব হওয়ার ঘটনা তাদের হাসপাতালে এটিই প্রথম। মা ও যমজ তিন বাচ্চা ভালো আছে।
এর আগে গত ২০ জানুয়ারি এক সঙ্গে চার কন্যার জন্মদিয়েছেন জামালপুরের সরিষাবাড়ীর এক নারী। ওইদিনই ইসলামপুরেও আরেক নারী চার সমন্তকানের জন্ম দেয়। এজন মারা যায়। 

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়