Apan Desh | আপন দেশ

ষষ্ঠবার নির্বাচিত সাত্তার ভূঁইয়া

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৯, ১ ফেব্রুয়ারি ২০২৩

ষষ্ঠবার নির্বাচিত সাত্তার ভূঁইয়া

ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) উপনির্বাচনে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন বিএনপি ছেড়ে আসা স্বতন্ত্র প্রার্থী আব্দুস সাত্তার ভূঁইয়া।

বুধবার রাত পৌনে ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহেদ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মোট ১৩২টি কেন্দ্রের ফলাফল অনুযায়ী, ৪৪ হাজার ৮১৭ ভোট পেয়ে কলার ছড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আব্দুল হামিদ ভাসানী পেয়েছেন ৯ হাজার ৫৮০ ভোট।

এই আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগ প্রার্থী দেয়নি।

স্বতন্ত্র প্রার্থী আশুগঞ্জ বিএনপির সাবেক সভাপতি আবু আসিফ আহমেদ গত ৫ দিন ধরে নিখোঁজ। মোটর গাড়ি প্রতীকে ৩ হাজার ২৩৮ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন তিনি।

জাকের পার্টির জহিরুল ইসলাম জুয়েল গোলাপ ফুল প্রতীকে ১ হাজার ৪২৭ ভোট পেয়েছেন।

অপরদিকে, নির্বাচন থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ানো দুই বারের নির্বাচিত মহাজোটের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা আপেল প্রতীকে পেয়েছেন ৪২০ ভোট।

গত ডিসেম্বরে আব্দুস সাত্তারসহ বিএনপির ৬ সংসদ সদস্য পদত্যাগ করলে এই আসনসহ ঠাকুরগাঁও-৩, চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ এবং বগুড়া-৪ ও ৬ আসন শূন্য ঘোষণা করা হয়।িআপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়