Apan Desh | আপন দেশ

সেই স্মৃতি জামিনে মুক্ত

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০৩, ৩ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২০:০৯, ৩ ফেব্রুয়ারি ২০২৩

সেই স্মৃতি জামিনে মুক্ত

সোনিয়া আক্তার স্মৃতি

জামিনে মুক্ত হলেন আলোচিত সেই স্মৃতি। ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি ও শিশু পার্কে ফুচকা উৎসবের নামে ‘অশ্লীল নৃত্যের’ আয়োজনের অভিযোগে তার বিরুদ্ধে দুটি মামলা ছিল। চার মাস কারাগারে থাকার পর বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) মুক্তি পান তিনি।

সোনিয়া আক্তার স্মৃতি রাজবাড়ী শহরের ৩ নম্বর বেড়াডাঙ্গা এলাকার মো. খোকনের স্ত্রী। তিনি রাজবাড়ী ব্লাড ডোনার্স ক্লাবের প্রতিষ্ঠাতা। জেলা মহিলা দলের সদস্য। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজবাড়ী জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পেলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

স্মৃতির আইনজীবী অ্যাডভোকেট নেকবর হোসেন মনি বলেন, প্রধানমন্ত্রীকে কটূক্তির মামলা ও ফেসবুক গ্রুপ খাদক বাঙালির আয়োজনে রাজবাড়ী শিশু পার্কে অশ্লীল নৃত্য পরিবেশনের আয়োজন করার অভিযোগে করা মামলায় জামিনে মুক্তি লাভ করেছেন স্মৃতি। সন্ধ্যায় তিনি জেলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন।

মনি বলেন, গত বছরের ৩১ অক্টোবর হাইকোর্ট থেকে জামিন পান স্মৃতি। পরে চেম্বার জজ আদালত এ জামিনের ওপর তিন মাসের স্থগিতাদেশ দেন। গত ১৫ জানুয়ারি আপিল বিভাগে শুনানি হলে হাইকোর্টের জামিন আদেশ বহাল রাখেন আদালত। বহালের আদেশ রাজবাড়ী চিফ জুডিশিয়াল আদালতে পৌঁছালে তাকে মুক্তির আদেশ দেন আদালত। 

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়