Apan Desh | আপন দেশ

বগুড়ায় বিএনপি নেতার স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ২৩:০৮, ৫ ফেব্রুয়ারি ২০২৩

বগুড়ায় বিএনপি নেতার স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

বগুড়ার শিবগঞ্জে নারগিস আরা বেগম (৫৫) নামে সাবেক ইউপি নারী সদস্যের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারগিস  রায়নগর ইউনিয়ন পরিষদের সাবেক সংরক্ষিত নারী সদস্য।

রোববার ( ৫ফেব্রুয়ারি) বিকেল ৪টায় নিহতের শয়ন কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত নারী সদস্য উপজেলার রায়নগর ইউনিয়ন বিএনপি'র সাবেক সভাপতি মরহুম আব্দুল কাদের ফকিরের স্ত্রী। 

জানা যায়, নিহত নারগিস আরা বগুড়া উপশহর এলাকার তার ছোট মেয়ে ডাঃ তানিয়ার বাড়িতে থাকেন। শনিবার সকাল ১১টায় রায়নগন মধ্যপাড়া গ্রামে স্বামীর বাড়ীতে আসেন। রোববার স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকের কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুরুল আলম বলেন, সাবেক ইউপি নারী সদস্যর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শজিমেক মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে কে বা কারা তাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেছে। থানায় মামলা প্রক্রিয়াধীন।
আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়