Apan Desh | আপন দেশ

এককুপে হাতের কবজি কেটে নিল প্রতিপক্ষ

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ০০:৩৭, ১০ ফেব্রুয়ারি ২০২৩

এককুপে হাতের কবজি কেটে নিল প্রতিপক্ষ

সংগৃহীত ছবি

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিনের চলমান বিরোধের জেরে ইব্রাহিম মিয়া নামে একজনের হাতের কবজি কেটে নিল প্রতিপক্ষ। ঘটনার সময় আহত হয়েছেন সবুজ মিয়া নামে আরও একজন।

বৃহস্পতিবার (০৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে তিনটায় নরসিংদীর রায়পুরায় উপজেলার নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও গ্রামের ঘটনা এটি। 

আহতরা নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও গ্রামের বাসিন্দা। তাদের সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ওই এলাকার আবদুল হক গ্রুপের সঙ্গে রাজীব সরকার গ্রুপের দীর্ঘদিনের বিরোধ চলছিল। এর জের ধরে বৃহস্পতিবার বিকেলে মাদার বাড়ির আবদুল হক গ্রুপের লোকজন রাজীব সরকার গ্রুপের লোকজনের ওপর হামলা চালায়। এককুপে একজনের কবজি বিচ্ছিন্নসহ দুইজন গুরুতর আহত হন।

নির্মম ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিলক্ষা ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট আক্তারুজ্জামান আপন দেশ’কে বলেন, একপক্ষ অপরপক্ষের লোকজনের ওপর হামলা চালিয়েছে বলে শুনেছি। আমি বিষয়ে খোঁজ নিচ্ছি। জেনেছি দুইজন গুরুতর আহত হয়েছেন। 

রায়পুরা থানার উপপরিদর্শক (এস আই) আব্দুস সালাম বলেন, ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।

আপন দেশ ডটকম/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়