Apan Desh | আপন দেশ

আখাউড়া স্থলবন্দরে ২ দিন আমদানি-রফতানি বন্ধ ঘোষণা 

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫২, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১০:৫৩, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

আখাউড়া স্থলবন্দরে ২ দিন আমদানি-রফতানি বন্ধ ঘোষণা 

ছবি: সংগৃহীত

ভারতের ত্রিপুরা রাজ্য বিধান সভার নির্বাচন উপলক্ষে দুই দিন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকালে এক চিঠির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম।

তিনি জানান, আগরতলা ইন্দো-বাংলা আমদানি-রফতানিকারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শীব শংকর দেব স্বাক্ষরিত একটি চিঠির মাধ্যমে বিষয়টি জানিয়েছেন। বুধবার ও বৃহস্পতিবার এ দু’দিন ভারতের ত্রিপুরা রাজ্য বিধান সভার নির্বাচন উপলক্ষে এ বন্দর দিয়ে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে।

তিনি আরো জানান, আগামী ১৮ ফেব্রুয়ারি পুনরায় স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক ও সিঅ্যান্ডএফ এজেন্ট ব্যবসায়ীরা বাণিজ্য কার্যক্রম শুরু করবে।

আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন ইনচার্জ স্বপন চন্দ্র দাস বলেন, ভারতের ত্রিপুরা রাজ্য বিধান সভার নির্বাচন উপলক্ষে বন্দরের বাণিজ্য কার্যক্রম বন্ধ থাকলেও ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দুই দেশে পাসপোর্ট যাত্রী পারাপার অন্যদিনের মতোই স্বাভাবিক থাকবে।

আপন দেশ ডটকম/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়