Apan Desh | আপন দেশ

বউয়ের ঝাড়ুপেটায় শাশুড়ির মৃত্যু

পাবনা প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৪, ২০ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১২:৪৬, ২০ ফেব্রুয়ারি ২০২৩

বউয়ের ঝাড়ুপেটায় শাশুড়ির মৃত্যু

ছবি: সংগৃহীত

পাবনার আটঘরিয়ায় পুত্রবধূর ঝাড়ুর আঘাতে শাশুড়ির মৃত্যুর অভিযোগ উঠেছে। রোববার (১৯ ফেব্রুয়ারি) সিরাজগঞ্জের এনায়েতপুর হাসপাতালে নেয়ার পথে মর্জিনা খাতুনের মৃত্যু হয়। এর আগে গত বৃহস্পতিবার তিনি আহত হন। মর্জিনা খাতুন উপজেলার মাছপাড়া ইউনিয়নের দক্ষিণ হারানপাড়া গ্রামের হাসিবুর রহমানের স্ত্রী।

পুলিশ ও স্বজনরা জানান, বাড়ির ছাগল বাঁধাকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার দুপুরে ছোট পুত্রবধূ খুশি খাতুনের সঙ্গে তার শাশুড়ি মর্জিনা খাতুনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে পুত্রবধূ খুশি তার হাতে থাকা ঝাঁটা দিয়ে তার শাশুড়ি মর্জিনা বেগমকে মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। রোববার ভোরে অবস্থার আরো অবনতি হলে সিরাজগঞ্জের এনায়েতপুর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। শাশুড়ি মৃত্যুর পর থেকে পুত্রবধূ খুশি পলাতক রয়েছেন।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, পারিবারিক কলহের জের ধরে বিভিন্ন সময় এই পরিবারের ঝামেলা চলছিল। চিকিৎসাধীন অবস্থায় মর্জিনা বেগম মারা গেছেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। পরিবারের পক্ষ থেকে এখনো কেউ অভিযোগ দেয়নি।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়