Apan Desh | আপন দেশ

বাসের সঙ্গে অটোরিকশার ধাক্কা, নিহত ৩

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৫৫, ২২ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৪:২১, ২২ ফেব্রুয়ারি ২০২৩

বাসের সঙ্গে অটোরিকশার ধাক্কা, নিহত ৩

ছবি : সংগৃহীত

চাঁদপুর সদরের ঘোষেরহাট মিয়ার বাজার জামে মসজিদের কাছে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। বুধবার (২২ ফেব্রুয়ারি) ভোরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের ধলাইতলী এলাকার হাবিবুর রহমান (২৪), বরদিয়া আড়ং বাজার এলাকার মাহবুব প্রধানিয়া (৫০) ও চাঁদপুর সদর উপজেলার ওয়াপদা গেট এলাকার নেছার আহমদ হাওলাদার (৪০)।

পুলিশ জানায়, সকালে চাঁদপুর থেকে বোগদাদ পরিবহনের একটি বাস কুমিল্লার দিকে যাচ্ছিল। বাসটি চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের ঘোষেরহাট এলাকায় চাঁদপুরগামী একটি অটোরিকশাকে সামনে থেকে ধাক্কা দেয়। এসময় অটোরিকশাটি উল্টে গিয়ে দুমড়ে মুচড়ে যায়।  এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, নিহত যাত্রীদের মরদেহ এখনো ঘটনাস্থলে আছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। আহত যাত্রীকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও বাস জব্দ করা করা হয়েছে। ঘটনার পর বাস চালক পালিয়েছেন।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়