Apan Desh | আপন দেশ

মা-মেয়েকে গাছে বেধে নির্যাতনের ভিডিও ছেড়েছে সন্ত্রাসীরা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২০:১২, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

মা-মেয়েকে গাছে বেধে নির্যাতনের ভিডিও ছেড়েছে সন্ত্রাসীরা

ছবি: সংগৃহীত নাকে, কানে ও গলায় থাকা স্বর্ণালংকার এবং ঘর থেকে নগদ টাকা নিয়ে গেছে

স্কুলছাত্রী কুসুম আক্তারকে দড়ি দিয়ে গাছের সাথে বেধে নির্যাতন করেছে সন্ত্রাসীরা। চোর অপবাদ দিয়ে মারপিটের সময় তার চিৎকারে আসেন মা ঝুমুর আক্তার। তাকেও বেধে ফেলে। একগাছে বেধে দুজনকে পেটানোর ভিডিও করেছে সন্ত্রাসীরা।

যাবার সময় নির্যাতাদের গায়ের গহনাও নিয়ে গেছে। শুধু তা-ই নয়। মা-মেয়েকে অমানবিক নির্যাতনের ভিডিওটি ছেড়েছে টিকটকে। ঘটনাটি নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার বুড়িরচর ইউনিয়নের ৫নং ওয়ার্ড রেহানিয়া গ্রামের। ভিডিও ধারণকারীর স্থানীয় জহির উদ্দিন জিল্লুর রহমান। 

গত ৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবারের ঘটনায় বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে স্কুলছাত্রীর বাবা ইদ্রিস থানায় লিখিত অভিযোগটি দিয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কায়সার খসরু আপন দেশ’কে বলেন, ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য হাতিয়া থানার ওসিকে অবগত করা হয়েছে।

ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছেন বলে জানান হাতিয়া থানার ওসি আমির হোসেন। তিনি বলেন,  তথ্য প্রযুক্তি আইনে এবং নির্যাতনের ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। ভিডিও ধারণকারী ও টিকটক বানানো জিল্লু চট্টগ্রাম পালিয়ে গেছে বলে জানা গেছে, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

ভুক্তভোগীরা জানিয়েছেন, তাদের সাথে জায়গা জমি নিয়ে বিরোধ ছিল স্থানীয় জহির উদ্দিনের জিল্লুর রহমানসহ কয়েকজনের সাথে। এ ঘটনার জেরে গত ৯ ফেব্রয়ারি সকালে চোর অপবাদ দিয়ে স্কুলছাত্রী কুসুম আক্তারকে জিল্লু তার লোকজন নিয়ে আটক করে মারধর করে। কুসুমের চিৎকারে তার মা ঝুমুর এগিয়ে গেলে তাকেও মারধর শুরু করে জিল্লু ও তার লোকজন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়