Apan Desh | আপন দেশ

আ.লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যানের মাথায় গুলি, আশঙ্কাজনক

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত: ১০:৩৫, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১১:৩৫, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

আ.লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যানের মাথায় গুলি, আশঙ্কাজনক

ছবি : সংগৃহীত

নরসিংদীতে আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খানকে গুলি করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৫ ফেব্রুয়ারি) ভোরে জেলার শিবপুরের ঘটনা এটি। 

তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা বলছেন তার অবস্থা আশঙ্কাজনক।

গুলিবিদ্ধ হারুনুর রশিদ শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান। ঢামেকের চিকিৎসক জানিয়েছেন, হারুনুর রশিদের মাথায় গুলি রয়েছে।

পুলিশ বলছে, তাকে তার বাড়ির বাইরে গুলি করা হয়। আর শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম রাখিল বলছেন, বাড়ির ভেতরে ড্রয়িং রুমে গুলি করা হয় তাকে।

এদিকে ঘটনার পর থেকে পুরো উপজেলায় থমথমে অবস্থা বিরাজ করছে। বিষয়টি নিশ্চিত করেছেন শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার।

পুলিশ জানায়, হারুনুর রশিদ শনিবার ভোর ৫টার দিকে ফজরের নামাজ আদায় করতে বাড়ি থেকে বের হয়ে মসজিদে যান। সেখান থেকে নামাজ শেষে শিবপুর বাজারের বাড়িতে যাচ্ছিলেন। হারুনুর রশিদ খান বাড়ির গেটে পৌঁছালে মোটরসাইকেলে আসা তিন মুখোশধারী তাকে পেছন থেকে পরপর তিনটি গুলি করে। এতে পিঠে গুলিবিদ্ধ হন তিনি। পরে তাকে উদ্ধার করে প্রথমে শিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হলে দ্রুত তাকে ঢামেক হাসপাতালে আনা হয়।

শিবপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সামসুল আলম রাখিল বলেন, উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদকে তার বাড়ির ভেতরে ড্রয়িং রুমে গুলি করা হয়েছে। ভোরে তিনজন লোক তার বাসায় যান। সেখানে তার সঙ্গে কথা বলার পর গুলি করে তারা।

শিবপুর থানার ওসি বলেন, মুখোশধারী তিন দুর্বৃত্ত চেয়ারম্যানকে পেছন থেকে গুলি করেছে। জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, নরসিংদী থেকে গুলিবিদ্ধ অবস্থায় হারুনুর রশিদকে ঢামেকে আনা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়