Apan Desh | আপন দেশ

‘রাজনৈতিক শান্তি অব্যাহত রাখতে চাই’

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৪, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ১৫:৪৫, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

‘রাজনৈতিক শান্তি অব্যাহত রাখতে চাই’

ছবি : সংগৃহীত

সরকার রাজনৈতিক শান্তি অব্যাহত রাখতে চায় বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, আগামী ২০২৪ সালের নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে ঢাকা থেকে তার নিজ নির্বাচনী এলাকায় আখাউড়া রেলওয়ে স্টেশনে এক অনির্ধারিত পথ সভায় এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, ১৯৭৫ সালে বিএনপি যখন ক্ষমতায় এসেছিল তখন থেকে হত্যার রাজনীতি শুরু করে। হত্যার পর মিথ্যাচারের রাজনীতি; এটিই তাদের আদর্শ। এর ধারাবাহিকতা বজায় রেখে ২০০১ সালে ক্ষমতা দখল করার পর তারা বাংলার জনগণের ওপর প্রতিশোধ নিতে ঝাঁপিয়ে পড়ে। আওয়ামী লীগকেও বাদ দেয়নি।

তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য ১৯ বার চেষ্টা করা হয়েছে। প্রতিবারই তিনি আল্লাহর রহমতে বেঁচে যান। আপনারা ২০০৬ সালে প্রহসন দেখেছেন। এসব কিছু বিএনপির আদর্শে লেখা। তারা এ ছাড়া অন্য কিছু করতে পারে না।’

আনিসুল হক বলেন, বাংলার মানুষ শেখ হাসিনা সরকারের শুধু উন্নয়ন নয়, রাজনীতিতে শান্তিও দেখেছে। আমরা এই রাজনৈতিক শান্তি অব্যাহত রাখতে চাই। 

এসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া জীবন প্রমুখ।

পরে মন্ত্রী কসবা উপজেলার জমশের পুর উচ্চ বিদ্যালয়ের শতবর্ষের অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য আখাউড়া ত্যাগ করেন।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়