Apan Desh | আপন দেশ

বিপুল আগ্নেয়াস্ত্র, গোলা বারুদসহ মগ পার্টির পাঁচ সন্ত্রাসী আটক

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১০, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

আপডেট: ২২:৫৪, ২৫ ফেব্রুয়ারি ২০২৩

বিপুল আগ্নেয়াস্ত্র, গোলা বারুদসহ মগ পার্টির পাঁচ সন্ত্রাসী আটক

ছবি: সংগৃহীত

খাগড়াছড়ির মানিকছড়িতে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলা বারুদ এবং ভারতীয় রুপিসহ পাহাড়ের আঞ্চলিক সন্ত্রাসী সংগঠন মগপার্টির ৫ সদস্যকে আটক করেছে সেনাবাহিনী।

উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্রের মধ্যে রয়েছে- ৪টি মর্টার, ১টি একে ৪৭ রাইফেল, ১টি এম ওয়ান রাইফেল, ১টি এলজি লং ব্যারেল, ১টি পয়েন্ট ২২ মি:মি: রাইফেল, ১টি চায়না পিস্তল, ১টি এলজি শর্ট ব্যারেল, ২টি ওয়াকিটকি, মাইন তৈরীর সরঞ্জাম, ৬৭ রাউন্ড গোলা বারুদসহ বিভিন্ন সরঞ্জাম।

মানিকছড়ি-ফটিকছড়ি সীমান্তে মগপার্টি সন্ত্রাসী তৎপরতা চালাচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) মধ্যরাতে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. কামাল মামুনের নেতৃত্বে তিন ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের সেনা সদস্যরা অভিযান চালায়।

এসময় মানিকছড়ি সাব জোনের আওতাধীন বটতলী এলাকার রমজান আলীর বাড়ি থেকে অস্ত্র ও গোলা বারুদসহ পাঁচ সন্ত্রাসীকে আটক করে সেনা সদস্যরা।

জানা গেছে, জনৈক রমজান আলীকে জিম্মি করে গত তিনদিন ধরে তার বাসায় সন্ত্রাসীরা অবস্থান নিয়ে এ সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করছিল সন্ত্রাসীরা। আটককৃত সন্ত্রাসীদের আইনি প্রক্রিয়া শেষে পুলিশে হস্তান্তরের প্রস্তুতি চলছে। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়