Apan Desh | আপন দেশ

সিরাজগঞ্জে বাস চাপায় তিন কলেজ ছাত্র নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১১:২২, ৬ মার্চ ২০২৩

আপডেট: ১৪:৩৯, ৬ মার্চ ২০২৩

সিরাজগঞ্জে বাস চাপায় তিন কলেজ ছাত্র নিহত

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের হাটিকুমরুলের মান্নান নগর এলাকায় গাড়ি চাপায় মোটরসাইকেল আরোহীর তিন কলেজ ছাত্র নিহত হয়েছে। সোমবার (৬ মার্চ) সকালের ঘটনা এটি।  

নিহতরা হলেন- সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুলখাগরাখালি গ্রামের বারেক সরকারের ছেলে আলমগীর হোসেন (২২) ও রাজশাহীর পুঠিয়া উপজেলার নন্দনপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে সুজন (২১)।

তবে বাকিজনের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি। তারা সবাই নাটোর সিটি কলেজের শিক্ষার্থী ছিলেন। 

স্থানীয়রা জানায়, সকালে মোটরসাইকেল নিয়ে বেলকুচি থেকে তিনজন রাজশাহীর দিকে যাচ্ছিলেন। এসময় তাড়াশ উপজেলার মান্নান নগরে পৌঁছালে একটি বাস তাদের মোটরসাইকেলে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) মো. বদরুল কবীর আপন দেশকে বলেন, সকালে একটা মোটরসাইকেলে করে ৩ জন সিরাজগঞ্জ থেকে নাটোরের দিকি যাচ্ছিল। তারা মানান নগর সমবায় তেল পাম্প এলাকায় পৌঁছালে তাদের পিছন থেকে অজ্ঞাত কোনো গাড়ি চাপা দিয়ে চলে যায়। এ সময় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। 

তিনি বলেন, পুলিশ গিয়ে তাদের মরদেহ গুলো উদ্ধার করে। জানতে পেরেছি তারা সবাই নাটোর সিটি কলেজের শিক্ষার্থী ছিলেন। ঘাতক গাড়িটি এখনো সনাক্ত করা যায়নি।

আপন দেশ/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ