Apan Desh | আপন দেশ

বগুড়ায় পিকআপ-অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ৩

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৫৩, ১৩ মার্চ ২০২৩

আপডেট: ১০:৫৯, ১৩ মার্চ ২০২৩

বগুড়ায় পিকআপ-অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত ৩

ছবি : আপন দেশ

বগুড়ার নন্দীগ্রামে পিকআপের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ছয়জন।

সোমবার (১৩ মার্চ) সকাল ৮টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনাটি হয়। 

নিহতরা হলেন, নন্দীগ্রাম পৌরসভার দামগাড়া গ্রামের মৃত আবু তালেবের ছেলে অটোরিকশাচালক হেফজুল ইসলাম (৪৫), ওমরপুর গ্রামের তানসেন আলীর ছেলে আব্দুল আলিম (৩) ও নামুইট গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে রাজশাহী সিটি কলেজের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম (২২)।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, নন্দীগ্রাম থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি বগুড়া শহরে যাচ্ছিল। কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় নাটোরগামী পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই চালকসহ তিনজন মারা যান। ফায়ার সার্ভিসের কর্মীরা পিকআপের চালক-হেলপারসহ আহত অবস্থায় ছয়জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

কুন্দারহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফাজ্জল হোসেন বলেন, দুর্ঘটনায় অটোরিকশা চালকসহ তিনজন নিহত হয়েছেন। আহত ছয়জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

অটোরিকশা ও পিকআপটি পুলিশ হেফাজতে আছে বলে জানান তিনি। 

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়