Apan Desh | আপন দেশ

যুবলীগ নেতার পরকীয়ায় স্বামী সন্তান ধর্ম ছাড়লেন গৃহবধু

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৫, ১৭ মার্চ ২০২৩

যুবলীগ নেতার পরকীয়ায় স্বামী সন্তান ধর্ম ছাড়লেন গৃহবধু

ছবি: সংগৃহীত

ফুটফুটে ছেলে, সাজানো সংসার, সংসারি স্বামী সবই ছিল মোসাম্মত টুম্পা বেগমের। প্রেমেরটানে এসব ছেড়েছেন তিনি। প্রেমিকের হাত ধরে উধাও হয়েছেন।

আশায় ছিল স্বামী। টানা ১৪ বছরের সংসারে মিলেছে একটি ছেলেও। হয়তো ছেলের জন্য হলেও ফিরবেন। ফিরলে সবকিছু ভুলে ফের সংসার করবেন স্বামী। আপাতত খবরটি প্রকাশ করছিলেন না তিনি। গত ১৪ মার্চ রাতে মিলেছে টুম্পার খোঁজ। কিন্তু ততক্ষণে টুম্পা আর সেই টুম্পা নেই তিনি এখন শ্রী মতি টুম্পা কর্মকার। গত ৮ মার্চ টুম্পা ঘর ছেড়েছেন।

এখবর ছড়িয়ে পড়লে নানা প্রতিক্রিয়া দেখা দিয়েছে, উঠেছে সমালোচনার ঝড়। টুম্পার মা-বাবা, সাবেক স্বামী শ্বশুড়বাড়ীর লোকজনের মুখে যেন চুনকালি। তাই তিনদিন ধরে ঘরের বাইরে বের হচ্ছেন না তারা। টুম্পার মা-বাবা অসুস্থ হয়ে পড়েছেন।

পরিবারের লোকজন জানায়, রাজশাহীর তানোর পৌর সদর কুঠিপাড়া গ্রামের রাজ্জাকের মেয়ে টুম্পার প্রায় ১৩-১৪ বছর আগে বিয়ে হয় পাবনা জেলায়। বিবাহিত জীবনে একটি পুত্র সন্তান আছে। বছরখানেক আগে কালিগঞ্জ হাবিবনগর কর্মকারপাড়া গ্রামের অনিল কর্মকারের সাথে মোবাইলে পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তানোর পৌরসভার যুবলীগের সহসভাপতি অনিল কর্মকার। সে কালিপদ কর্মকারের ছেলে। গত ৮ মার্চ মঙ্গলবার যুবলীগ নেতা মুসলিম পরিবারের গৃহবধূ কে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমান। এরপর মুসলিম থেকে হিন্দু ধর্মগ্রহনের পর তাদের বিয়ে হয়।

অনিল তার নিজ ফেসবুক আইডিতে ছবি প্রকাশ করেন এব লিখেন আমার জীবনের পথ চলার সাথী।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

চট্টগ্রামের বায়েজিদে টেক্সটাইল এলাকায় জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে এসেছে। সিরিয়ার আলেপ্পো শহরে ইসরায়েলের হামলায় নিহত অন্তত ৩৮ ৭৪ সালে দুর্ভিক্ষ লাগাতে মঈন খানে পিতা সহায়তা করেছে: ড. হাছান মাহমুদ ভারতীয় সবচেয়ে বড় পণ্য বাংলাদেশ আওয়ামী লীগ: গয়েশ্বর চন্দ্র রায় আ. লীগ কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না: ওবায়দুল কাদের জুনের মধ্যে প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ: গণশিক্ষা প্রতিমন্ত্রী সাকিবের উপস্থিতি দলে প্রশান্তি দেয়: পোথাস গাজায় ত্রাণ প্রবেশ করতে দিতে ইসরাইলকে আন্তর্জাতিক আদালতের নির্দেশ বাংলাদেশে বন্দি পোশাক শ্রমিকদের মুক্তি দিন: যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি