Apan Desh | আপন দেশ

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে শিশুদের বই বিতরণ

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৩৭, ১৭ মার্চ ২০২৩

আপডেট: ১৮:০৫, ১৭ মার্চ ২০২৩

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে শিশুদের বই বিতরণ

ছবি : আপন দেশ

কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার ডুইয়ারপাড় গ্রামে শাহজাহান মিয়া স্মৃতি গণগ্রন্থাগারের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আজ শুক্রবার (১৭ মার্চ) শিশুদের মাঝে বই বিতরণ করা হয়েছে। 

এ উপলক্ষে আলোচনা সভারও আয়োজন করা হয়। বই বিতরণ ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন কথাসাহিত্যিক আহমেদ রউফ। বক্তব্য রাখেন, ইউনিয়ন পরিষদ সদস্য সাইফুল ইসলাম, কৃষক লীগ নেতা কাঞ্চন মিয়া, আবুল কালাম প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন শিশুসাহিত্যিক মুহাম্মদ শামীম রেজা। শুভেচ্ছা বক্তব্যে মুহাম্মদ শামীম রেজা বলেন, বঙ্গবন্ধুর ছিল শিশুদের প্রতি অগাধ ভালোবাসা। তার মানস জগৎ ছিল শিশুদের মতোই। শাজাহান মিয়া স্মৃতি গণগ্রন্থাগার বিশ্বাস করে শিশুদের বইমুখী করে তুলতে পারলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলা সহজ হবে।

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে উপহার হিসেবে বই প্রাপ্তরা হলো, রাজিয়া সুলতানা, রিমন আহমেদ রাফি, নুসরাত জাহান মাহিয়া, শাওন আহমেদ তপন, ইয়াসমিন আরাফাত রাতুল, মু. নুরুজ্জামান, রাবিয়া, মো. সুজন মিয়া, জান্নাতুল আক্তার, রোমানা আক্তার মার্জিয়া প্রমুখ। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাশিদ মিয়া, গোলাপ মিয়া, মাসুদ রানা, হেলাল মিয়া, আব্দুল হক, বাবুল আহমেদ, বুলবুল মিয়া প্রমুখ। 

ভবিষ্যতে এমন উদ্যোগ অব্যাহত থাকবে এই আশাবাদ ব্যক্ত করে সভাপতি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়