Apan Desh | আপন দেশ

খাদ্য প্রচুর মজুত আছে, হা-হুতাশ করবেন না: বাণিজ্যমন্ত্রী

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১:০১, ১৭ মার্চ ২০২৩

আপডেট: ২১:১২, ১৭ মার্চ ২০২৩

খাদ্য প্রচুর মজুত আছে, হা-হুতাশ করবেন না: বাণিজ্যমন্ত্রী

ছবি: আপন দেশ

পবিত্র রমজানে জিনিষপত্রের দাম বাড়িয়ে ভোক্তাদের ঠকালে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারি দিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। ভোক্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, সরকারের পক্ষ থেকে কোনো খাদ্যের সংকট নেই। হা-হুতাশ না করার আহ্বান জানান মন্ত্রী। 

শুক্রবার (১৭ মার্চ) শরীয়তপুরের ডামুড্যা উপজেলা পরিষদ মাঠে ডিজিটাল পল্লির স্মার্ট ভিলেজ এক্সপো উদ্বোধন শেষে এ কথা বলেন তিনি।

বাণিজ্যমন্ত্রী বলে, রোজায় দুটি ধাপে ১০ কোটি মানুষের কাছে ওএমএস ও টিসিবির পণ্য দেয়া হবে। যেসব ব্যবসায়ী পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্যের বৃদ্ধি করে ভোক্তাদের ঠকাবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন<> দাম বাড়েনি বাজারে এমন পণ্য নেই

তিনি বলেন,  রমজানের পণ্যে মূল্যবৃদ্ধির কোনো সুযোগ নেই। আমাদের প্রচুর পরিমাণে খাদ্য মজুত রয়েছে। তাই ক্রেতাদের কোনো রকম হা-হুতাশ না করার আহ্বান জানান তিনি।

বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দারিদ্র-অসহায় নয় মধ্যবিত্ত মানুষের কথাও চিন্তা করেন। তিনি বলেছেন, যা ন্যায্য তাই হওয়া উচিৎ। সরকারের পক্ষ থেকে কোনো খাদ্যের সংকট নেই। রমজানের আগে এক মাসের বাজার করার কোনো প্রয়োজন নেই।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ