Apan Desh | আপন দেশ

বেওয়ারিশ হিসেবে দাফন মরদেহটি স্থপতি ইমতিয়াজের

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১২:০৪, ২২ মার্চ ২০২৩

বেওয়ারিশ হিসেবে দাফন মরদেহটি স্থপতি ইমতিয়াজের

ছবি : সংগৃহীত

মুন্সিগঞ্জে বেওয়ারিশ হিসেবে দাফন করা সেই মরদেহটি নিখোঁজ স্থপতি ইমতিয়াজ মোহাম্মদ ভূইয়ার। তার স্বজনরা এটি নিশ্চিত করেছেন। মঙ্গলবার (২১ মার্চ) বিকাল সাড়ে তিনটার দিকে কবর থেকে মরদেহ উত্তোলনের পর তারা এটি সনাক্ত করেন।

থানা পুলিশ, ডিবি পুলিশ ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুস সামার উপস্থিতিতে ইমতিয়াজের মরদেহ উত্তোলনের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

নিহত ইমতিয়াজ মোহাম্মদ ভূইয়া (৪৭) ঢাকার তেজগাঁও থানার ডমিসাইল এলাকায় স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে ও তার মাকে নিয়ে নিজের ফ্লাটে থাকতেন। তার গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার পরমতলা এলাকায়।

এর আগে ৭ মার্চ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন ইমতিয়াজ। এ নিয়ে ৮ মার্চ নিখোঁজের স্ত্রী ফাহমিদা আক্তার ঢাকার কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। ৮ মার্চ সন্ধ্যায় সিরাজদিখানের মরিচের সেতু এলাকা থেকে অজ্ঞাতনামা হিসেবে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। উদ্ধারের পরদিন আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি আঞ্জুমান মুফিদুলে হস্তান্তর করে পুলিশ। ৯ মার্চ বেওয়ারিশ হিসেবে মরদেহটি মুন্সিগঞ্জ পৌরসভা গোরস্থানে দাফন করা হয়।

মরদেহ হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন নিহত ইমতিয়াজের শ্যালক মনিরুল ইসলাম, চাচাত বোন খালেদা মেজবা, চাচাত বোনের স্বামী মেজবা উদ্দিনসহ অন্য সদস্যরা। 

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়