Apan Desh | আপন দেশ

শামীম ওসমানের শারীরিক উন্নতি, নারায়নগঞ্জে মসজিদে দোয়া

নারায়নগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৪, ২৪ মার্চ ২০২৩

আপডেট: ১৯:০৭, ২৪ মার্চ ২০২৩

শামীম ওসমানের শারীরিক উন্নতি, নারায়নগঞ্জে মসজিদে দোয়া

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের শামীম ওসমানের সুস্থতা কামনায় সিদ্ধিরগঞ্জের মসজিদে মসজিদে দোয়া করা হয়েছে। জুমার নামাজের পর নাসিকের (নারাণগঞ্জ সিটি করপোরেশন) সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডের মসজিদে মসজিদে সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ এ দোয়া অনুষ্ঠিত হয়। 

বৃহস্পতিবার (২৩ মার্চ) শারীরিকভাবে অসুস্থতা অনুভব করলে রাজধানীর এভার কেয়ারে হাসপাতালে ভর্তি হন নারায়নগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

জুমার নামাজের পর নাসিকের ৩নং ওয়ার্ডের মাদনীনগর মাদ্রাসা মসজিদে, খানকায়ে জামে মসজিদে, ১নং ওয়ার্ডের সিআইখোল বায়তুল জান্নাত শাহী জামে মসজিদ, নাসিক ৬নং ওয়ার্ডের এসও রোড মণ্ডলপাড়া বড় জামে মসজিদ, বায়তুল সালাম জামে মসজিদ, মা ফাতেমা (রা.) জামে মসজিদ, এসও রোড বাসস্ট্যান্ড জামে মসজিদ, সুমিলপাড়া আইলপাড়া জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে অসুস্থ এমপি শামীম ওসমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ এ দোয়া মোনাজাত করা হয়।

আরও পড়ুন: শামীম ওসমান হাসপাতালে ভর্তি

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি  মতিউর রহমান মতি জানান, সিদ্ধিরগঞ্জের প্রতিটি ওয়ার্ডের মসজিদে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়েছে। 

সিদ্ধিরগঞ্জের নাসিক ৮নং ওয়ার্ডসহ মসজিদগুলোতে এমপি শামীম ওসমানের সুস্থতা ও দীর্ঘ নেক হায়াত কামনায় দোয়া করা হয়েছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহ্বায়ক সালাহউদ্দিন আহম্মেদ।

সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিণী ও নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি শুক্রবার সন্ধ্যায় জানিয়েছেন, তিনি (শামীম ওসমান) এখন আগের চেয়ে অনেকটা ভালো আছেন। শামীম ওসমানের সুস্থতা কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ