Apan Desh | আপন দেশ

জামালপুরে গণহত্যা দিবস পালিত 

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৩:২০, ২৫ মার্চ ২০২৩

আপডেট: ১৪:০০, ২৫ মার্চ ২০২৩

জামালপুরে গণহত্যা দিবস পালিত 

ছবি : আপন দেশ

আন্তর্জাতিক স্বীকৃতি প্রদানের দাবির মধ্য দিয়ে জামালপুরে আজ শনিবার (২৫ মার্চ) গণহত্যা দিবস পালিত হয়েছে।

দিবসের প্রথম প্রহর রাত ১২ টা ১ মিনিটে জামালপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ ও মোমবাতি প্রজ্জ্বালন করে জামালপুর প্রেসক্লাব এবং সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ `৭১-এর নেতৃবৃন্দ।

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চারনেতাসহ ১৯৭১ সালের ২৫ মার্চ এবং মহান মুক্তিযুদ্ধে সকল বীর শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে ও প্রেসক্লাব এবং সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ`৭১, জেলা শাখার সাধারণ সম্পাদক লুৎফর রহমানের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন জামালপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ`৭১-এর জেলা শাখার সহ-সভাপতি অধ্যাপক মো. সুরুজ্জামান, সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ`৭১-এর জেলা শাখার যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান সেলিম, কার্যকরি সদস্য পোগলদীঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক, জামালপুর জেলা অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনর সভাপতি শওকত জামান প্রমূখ।

এ সময় জামালপুর প্রেসক্লাবের অন্যান্য কর্মকর্তা, সদস্য, সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ`৭১, জেলা শাখার অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন। 

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়