Apan Desh | আপন দেশ

বাড়ি ফিরেছেন জেসমিনের ছেলে সৈকত

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩১, ২৮ মার্চ ২০২৩

আপডেট: ১২:৩৩, ২৮ মার্চ ২০২৩

বাড়ি ফিরেছেন জেসমিনের ছেলে সৈকত

ফাইল ছবি

নওগাঁয় র‌্যাবের হেফাজতে মারা যাওয়া সুলতানা জেসমিনের ছেলে শাহেদ হোসেন সৈকত বাড়ি ফিরেছেন।

শহরের খাস নওগাঁ মহল্লায় সৈকতের নানাবাড়ি এবং জনকল্যাণ মহল্লার ভাড়া বাড়ির কোথাও তার খোঁজ মিলছিল না। সোমবার সকাল ১০টা থেকে রাত ১টা পর্যন্ত নিখোঁজ থাকার পর রাত ১টার পর বাসায় ফেরেন সৈকত।

নিহত সুলতানা জেসমিনের মামা নওগাঁ পৌরসভার সাবেক কাউন্সিলর নাজমুল হক মন্টু মঙ্গলবার (২৮ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

সৈকত এই সময়ের মধ্যে কোথায় ছিলেন, কার সঙ্গে ছিলেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। মুখ খোলেননি সৈকত নিজেও।

আরও পড়ুন <> সুলতানা জেসমিনের ময়নাতদন্ত প্রতিবেদন হাইকোর্টে

সুলতানা জেসমিন নওগাঁ শহরের কালিতলা মহল্লার নওগাঁ পৌরসভা ও চন্ডিপুর ইউনিয়ন ভূমি অফিসে অফিস সহকারী পদে চাকরি করতেন। শহরের জনকল্যাণ মহল্লার একটি ভাড়া বাসায় থেকে নিয়মিত অফিসে যাতায়াত করতেন তিনি।

গত ২২ মার্চ সকালে বাড়ি থেকে অফিসে যাওয়ার পথে তাকে আটক করে র‌্যা-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। আটকের প্রায় ২ ঘণ্টা পর দুপুরে জেসমিনকে অসুস্থ অবস্থায় নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

সেখানে সন্ধ্যা পর্যন্ত চিকিৎসাধীন থাকার পর তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। রামেকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৯টার দিকে জেসমিনের মৃত্যু হয়।
র‌্যাবের বিরুদ্ধে জেসমিনকে হেফাজতে নিয়ে নির্যাতন করে মেরে ফেলার অভিযোগ তোলেন তার স্বজনরা।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, ‘যদি সৈকত বা তার পরিবার কোনো কারণে নিরাপত্তাহীনতায় থাকেন বা কোনো ধরনের আইনি সহায়তার প্রয়োজন হয় তাদের, তা আমরা দেব।’

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়