Apan Desh | আপন দেশ

ভাইরাল হবার আশায় নদীতে ঝাঁপ অতঃপর...

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৫১, ১৫ আগস্ট ২০২২

আপডেট: ০৩:৪৩, ১৫ আগস্ট ২০২২

ভাইরাল হবার আশায় নদীতে ঝাঁপ অতঃপর...

সংগৃহীত ছবি

ভাইরাল হতে চেয়েছিলেন। টিকটকের ভিডিও তৈরী করে। তাই সেতু থেকে ঝাপ দিয়েছিলেন খরস্রোত নদীতে। অতঃপর হলেন লাশ। ঘটনাটি মুন্সিগঞ্জ জেলার মুক্তারপুরে ধলেশ্বরী নদীতে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,  টিকটক ভিডিও তৈরির জন্য মুক্তারপুর সেতু থেকে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দেয় কিশোর মো. রাসেলের (১৭)। সাঁতার কেটে সে আর তীরে উঠতে পারেনি। ৩২ ঘণ্টা পর রোববার (১৪ আগস্ট) রাত ১১টার দিকে মুক্তারপুর সেতুর পশ্চিম প্রান্তে মালিপাথর এলাকা সংলগ্ন নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
 
গতকাল শনিবার বেলা আনুমানিক ৩টার দিকে বন্ধুর সঙ্গে সেতুর উপেউঠেন। সেখান থেকে লাফ দিলে পানিতে ডুবে নিখোঁজ হয় রাসেল। নিহত রাসেল বরিশাল হিজলা উপজেলার হেলাল বেপারীর ছেলে ৷ পরিবারসহ সদর উপজেলার দশকানি এলাকায় ভাড়া বাসায় থাকতেন। 

পরিবার সূত্রে জানা যায়, শনিবার দুপুরে অপর তিন বন্ধু সোহাগ, নাইম ও হামিমের সাথে ধলেশ্বরী নদীতে গোসল করতে যায় রাসেল। মুক্তারপুর সেতুতে পৌঁছে টিকটক ভিডিও তৈরির জন্য রাসেল ও হামিম সেতুর ওপর থেকে নদীতে ঝাঁপ দেয়। এ সময় হামিম সাঁতরে তীরে উঠতে পারলেও ডুবে যায় রাসেল। এ ঘটনায় ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার অভিযানে নামে মুন্সিগঞ্জ ফায়ারসার্ভিস ও ডুবুরি দল। তবে সন্ধ্যা পর্যন্ত তল্লাশি চালালেও খোঁজ মেলেনি তার।
 
স্থানীয় নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ লুৎফর রহমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পাই নিখোঁজ ওই কিশোরে মরদেহ নদীতে ভেসে উঠেছে। খবর পেয়ে মুক্তারপুর সেতুর পশ্চিম পাশে ১০০ মিটার দূর থেকে মরদেহটি ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। মরদেহটি নৌপুলিশের হেফাজতে আইনি প্রক্রিয়ার কাজ চলছে।

আপন দেশ ডটকম/ নূর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়