Apan Desh | আপন দেশ

গ্রেফতারের ৩ ঘণ্টা পর ছাড়া পেলেন খন্দকার মুক্তাদির

সিলেট ব্যুরো

প্রকাশিত: ২২:০৪, ৮ এপ্রিল ২০২৩

আপডেট: ০১:০৮, ৯ এপ্রিল ২০২৩

গ্রেফতারের ৩ ঘণ্টা পর ছাড়া পেলেন খন্দকার মুক্তাদির

ফাইল ছবি

গ্রেফতারের তিন ঘণ্টার মধ্যে ছাড়া পেলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও গত জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ (নগর ও সদর) আসনে বিএনপির মনোনীত প্রার্থী খন্দকার আবদুল মুক্তাদির।

আজ শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যা ছয়টার দিকে তাকে ছেড়ে দেয়া হয়। এর আগে বেলা তিনটার দিকে খন্দকার আবদুল মুক্তাদিরকে বিমানবন্দর এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) সুদীপ দাস বলেন, মহানগরের কোতোয়ালি মডেল থানায় ২০১৮ সালে বিশেষ ক্ষমতা আইনে দায়ের হওয়া একটি মামলায় খন্দকার আবদুল মুক্তাদিরের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেন। ওই মামলায় তাকে গ্রেফতার করার পর তিনি জামিনে আছেন বলে জানান। পরে তার আইনজীবী থানায় গিয়ে সংশ্লিষ্ট কাগজপত্র জমা দিলে তাকে ছেড়ে দেয়া হয়।

খন্দকার আবদুল মুক্তাদিরের গ্রেফতারের খবর পেয়ে বিএনপির নেতা-কর্মীরা কোতোয়ালি থানায় গিয়ে ভিড় করেন। সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেন, খন্দকার আবদুল মুক্তাদিরের জামিনসংক্রান্ত কাগজপত্র থানায় দেখালে তাকে ইফতারের ঠিক আগমুহূর্তে ছেড়ে দেয়া হয়।

বিএনপি সূত্রে জানা যায়, শনিবার বিকেলে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে ১০ দফা দাবিতে সিলেটেও অবস্থান কর্মসূচির আয়োজন করে বিএনপি। এই কর্মসূচিতে অংশ নেয়ার জন্য সিলেটে আসেন মুক্তাদির। বিমানবন্দর থেকে বের হওয়ার পরই তাকে গ্রেফতার করা হয়।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়