Apan Desh | আপন দেশ

শেরপুরে মোটরসাইকেলে প্রাণ গেল দুজনের আহত ১

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ০০:৪৯, ১৮ এপ্রিল ২০২৩

আপডেট: ০১:১৩, ১৮ এপ্রিল ২০২৩

শেরপুরে মোটরসাইকেলে প্রাণ গেল দুজনের আহত ১

প্রতীকী ছবি

শেরপুরের নালিতাবাড়ী শহরের নয়ানিকান্দা এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ প্রাণ গেল দু’জনের। গুরুতর আহত আরও একজন। সোমবার ১৭ এপ্রিল) বিকেলে নকলা-নাকুগাঁও মহাসড়কের পাশে স্তুপ আকারে রেখে দেয়া বিদ্যুত বিভাগের খুঁটির সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নকলা উপজেলার দামনা গ্রামের মোটরসাইকেল চালক সাইফুল ইসলাম (৩৬) ও নালিতাবাড়ী উপজেলার তন্তর গ্রামের মোটরসাইকেল আরোহী আব্দুর রশিদ (৩৫)। অপর আরোহী নালিতাবাড়ী উপজেলার কালাকুমা গ্রামের শহিদুল ইসলাম (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে নকলা থেকে ভাড়ায় চালিত একটি দ্রুতগামী মোটরসাইকেল দুই আরোহী নিয়ে নালিতাবাড়ীর দিকে আসছিল। পথিমধ্যে নালিতাবাড়ী শহরের অদূরে নয়ানিকান্দা পৌর গরুহাটি এলাকায় এলে বেপরোয়া গতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায়। এতে ঘটনাস্থলেই চালক সাইফুল ইসলাম ও আরোহী আব্দুর রশিদ নিহত হয়। গুরুতর আহত হন অপর আরোহী শহিদুল ইসলাম। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নালিতাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়