Apan Desh | আপন দেশ

ছাত্রলীগ পেটানোর পাঁচ পুলিশ প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:৫০, ১৭ আগস্ট ২০২২

আপডেট: ০১:৫২, ১৭ আগস্ট ২০২২

ছাত্রলীগ পেটানোর পাঁচ পুলিশ প্রত্যাহার

ফাইল ছবি

বরগুনায় শোক দিবসে ছাত্রলীগ নেতা-কর্মীদের লাঠিপেটার ঘটনায় জেলা পুলিশের কর্মকর্তাসহ পাঁচজনকে প্রত্যাহার করা হয়েছে।মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে বরগুনা জেলা পুলিশের এক পদস্থ কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, বরগুনা সদর থানার এএসআই সাগর, পুলিশ লাইন্সের কনস্টেবল রাফিউল ও ডিবি পুলিশের কনস্টেবল কেএম সানি এই তিনজনকে প্রত্যাহার করে ভোলা জেলা পুলিশের সংযুক্ত করা হয়েছে। এছাড়া ডিবি পুলিশের এএসআই ইসমাইল ও ডিবি পুলিশের কনস্টেবল রুহুল আমিনকে প্রত্যাহার করে পিরোজপুর জেলা পুলিশে সংযুক্ত করা হয়েছে।

এছাড়া শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগ নেতা-কর্মীদের লাঠিপেটার ঘটনায় মঙ্গলবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীকে প্রত্যাহার করে প্রথমে বরিশাল রেঞ্চে এবং পরে চট্টগ্রাম রেঞ্জে সংযুক্ত করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান।

পাঁচ পুলিশ সদস্যকে প্রত্যাহারের বিষয়ে জানতে বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাছানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজী হননি।


আপন দেশ ডটকম/ নূর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়