Apan Desh | আপন দেশ

যুবলীগের সাবেক নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

চাপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০১:৩০, ২০ এপ্রিল ২০২৩

যুবলীগের সাবেক নেতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

সংগৃহীত ছবি

সাবেক যুবলীগ নেতা খাইরুল আলম জেমকে হাতুড়ি দিয়ে পিটিয়ে, ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত জেম জেলার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর এবং জেলা যুবলীগের সাবেক শ্রমবিষয়ক সম্পাদক।

বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জে  নগরীর উদয়ন মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

খাইরুল আলম জেম শিবগঞ্জের মর্দনা চকপাড়া (টিকরপাড়া) এলাকার এডু মাস্টারের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে চাঁপাইনবাবগঞ্জ শহরের নয়াগোলা এলাকায় ফুফুর বাড়িতে বসবাস করছিলেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় উদয়ন মোড় থেকে ইফতার কিনে বাসায় ফিরছিলেন জেম। এ সময় ৫-৬ জনের দুর্বৃত্ত পেছন থেকে হাতুড়ি ও দেশীয় অস্ত্র দিয়ে হত্যা জেমকে করেছে।

ধারাল অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে যায়। এ সময় হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জেমকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে পুলিশ জানায়, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাঁর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানিয়েছেন চিকিৎসক। 

সদর থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, দুর্বৃত্তরা জেমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করতে পুলিশ তদন্ত শুরু করেছে। 

এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য আব্দুল ওদুদ হাসপাতালে গিয়ে সাংবাদিকদের বলেন, অপরাধীদের আইন আওতায় এনে কঠোর শাস্তি দিতে হবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়