Apan Desh | আপন দেশ

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৮, ২২ এপ্রিল ২০২৩

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ছবি : আপন দেশ

নেত্রকোনার কলমাকান্দায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হন আরও তিনজন।

শনিবার (২২ এপ্রিল) দুপুর দেড়টার দিকে খারনৈ ইউনিয়নের সীমান্ত সড়কের বৌবাজার এলাকার ঘটনা এটি। 

নিহত ব্যক্তিরা হলেন, উপজেলার লেংগুরা ইউনিয়নের গোয়াতলা গ্রামের শাহজাহানের ছেলে আবু বক্কার (১৭), একই গ্রামের মন্নাছ মিয়ার ছেলে মাসুদ মিয়া (১৭) ও খারনৈ ইউনিয়নে গোবিন্দপুর গ্রামের ঈমান আলী ছেলে সুমন মিয়া (২৩)। আহতরা হলেন জুলহাস মিয়া (২০) ও রায়হান মিয়া (১৮)। অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ঈদে ঘোরাঘুরি করতে লেংগুরা থেকে একটি মোটরসাইকেল করে ওই দুজন সীমান্ত এলাকায় যাচ্ছিলেন। খারনৈ ইউনিয়নের সীমান্ত সড়কের বৌবাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। এসময় মোটরসাইকেলে থাকা অপর চারজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জয়ত্রী দেবনাথ সুমন মিয়াকে মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দ্রুতগতিতে মোটরসাইকেল চালানোর কারণেই এ দুর্ঘটনা হয়েছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়