Apan Desh | আপন দেশ

টাঙ্গাইলে স্কুল ছাত্রীকে ধর্ষণের পর ধর্ষক ছিনতাই, অতঃপর এলাহিকাণ্ড

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৫১, ২৩ এপ্রিল ২০২৩

আপডেট: ০০:০৪, ২৪ এপ্রিল ২০২৩

টাঙ্গাইলে স্কুল ছাত্রীকে ধর্ষণের পর ধর্ষক ছিনতাই, অতঃপর এলাহিকাণ্ড

ছবি: আপন দেশ

টাঙ্গাইলে এবার স্কুল ছাত্রীকে ধর্ষেণের পর এলাহী কান্ড ঘটেছে। ধর্ষণকারীকে ছিনিয়ে নিতে ধর্ষিতার বাড়ীতে হামলা করেছে ধর্ষকসহ তার সহযোগিরা। বাধা দিতে গিয়ে হামলার শিকার হয়েছেন স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য। 

শনিবার রাতে ভূঞাপুর উপজেলার খানুরবাড়ী এলাকায় ঘটনা এটি। এ ঘটনায় আজ রোববার (২৩ এপিল) ওই স্কুলছাত্রীর মা বাদী মামলা করেছেন। অবশেষে ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছে, গোবিন্দাসী গ্রামের বাসিন্দা মেহেদী ও ওই স্কুলছাত্রী একই শ্রেণিতে পড়শোনা করত। এই সুযোগে ওই ছাত্রীকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দেয়। একপর্যায়ে প্রেমের ফাঁদে ফেলে তার নগ্ন ছবি মোবাইলে তুলে রাখে। শনিবার (২২ এপ্রিল) রাত ১০টায় ওই ছাত্রীর বাড়িতে গিয়ে ফেসবুকে ছবি ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করে। এ সময় স্কুলছাত্রীর দাদি বিষয়টি টের পেয়ে চিৎকার করলে স্থানীয় লোকজন বাড়ি থেকে অভিযুক্ত মেহেদী (১৬) এবং সহযোগী শেখ রাফিকে (১৬) আটক করে। একই সঙ্গে স্কুলছাত্রীকে উদ্ধার করে। আটকের পর মেহেদী তার বন্ধুদের আটকের খবর দিলে তারা এসে স্কুলছাত্রীর বাড়িতে হামলা চালিয়ে মেহেদী ও রাফিকে ছিনিয়ে নেন। এ সময় স্থানীয়দের হাতে ধোলাই খেয়ে বেশ কয়েকজন আহত হয়। পরে আহত রাফি চিকিৎসা নেয়ার জন্য ভূঞাপুর হাসপাতালে এলে খরব পেয়ে পুলিশ তাকে গ্রেফতার করে।

আরও পড়ুন<> কুমারীর পেটে বড় হচ্ছে ভ্রুন, পাল্টাপাল্টি মিছিল, আসছে শাহজাহার খানের নাম!

ঘটনা প্রসঙ্গে গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের মেম্বার লুৎফর মন্ডল বলেন, ‘অভিযুক্ত ও তার সহযোগীকে আটক করার পর স্থানীয়রা জানালে ঘটনাস্থলে যাই। পরে ওই ছেলের লোকজন খবর পেয়ে বাড়িতে হামলা চালিয়ে ছিনিয়ে নিয়ে যায়। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে ওই ছেলের লোকজন আমার ওপর হামলা করে।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, স্কুলছাত্রীর মা ধর্ষণ ও হামলার মামলা করেছে। স্কুলছাত্রীকে ধর্ষণ ও তার বাড়িতে হামলার ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গিয়েছে। ভুক্তভোগী স্কুলছাত্রীর মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় পলাতক মেহেদীর সহযোগী শেখ রাফিকে হাসপাতাল থেকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া প্রধান আসামি মেহেদীসহ অজ্ঞাতদের গ্রেফতারে অভিযান অব্যাহত।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়