Apan Desh | আপন দেশ

রাজবাড়ীতে ছাত্রলীগ সভাপতিকে গুলি করে হত্যা

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৪৭, ২৪ এপ্রিল ২০২৩

আপডেট: ১০:৪৩, ২৪ এপ্রিল ২০২৩

রাজবাড়ীতে ছাত্রলীগ সভাপতিকে গুলি করে হত্যা

ফাইল ছবি

রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মারা যান। এর আগে রাত সাড়ে দশটার দিকে সবুজের বাড়িতে হামলার ওই ঘটনা ঘটে। 

নিহতের নাম শেখ সুমন সবুজ। তিনি উপজেলার বরাট ইউনিয়নের উড়াকান্দা গ্রামের বাসিন্দা শামসুল আলমের ছেলে। এই ঘটনায় সজীব শেখ নামের আরেকজন গুলিবিদ্ধ হয়ে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। 

নিহত সবুজের প্রতিবেশী এবং জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আসজাদ হোসেন ওরফে আরজু বলেন, সবুজসহ কয়েকজন পদ্মা নদীতে নৌকায় করে পর্যটক ঘোরানোর ব্যবসা করতেন। রাতে সবুজের বাড়িতে বসে তারা কয়েকজন হিসাব–নিকাশ করছিলেন। এ সময় জানালা দিয়ে সন্ত্রাসীরা তাদের ওপর গুলি চালায়। এতে সবুজ ও তার ব্যবসায়ী সহযোগী সজীব গুলিবিদ্ধ হন।

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ওয়ার্ড মাস্টার মো. আতিয়ার বলেন, সবুজকে জরুরি বিভাগের আনার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, হাসপাতালে পৌঁছানোর আগেই তিনি মারা গেছেন।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অচিন্ত্য কুমার কীর্তনীয়া বলেন, সবুজের কপালে একটি গুলির চিহ্ন রয়েছে। এ ছাড়া মুখে শটগানের গুলির বেশ কিছু চিহ্ন রয়েছে। শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাঁকে ফরিদপুরে উন্নত চিকিৎসার জন্য পাঠাতে হয়।

পুলিশের একটি সূত্র জানায়, আহত সজীবকেও ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তার ডান হাঁটু ও কোমরে শটগানের গুলির চিহ্ন রয়েছে। 

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, সবুজকে রাত সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নিজেদের অভ্যন্তরীণ ঝামেলার কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে। তিনি বলেন, ‘আশা করছি, অল্প সময়ের মধ্যে রহস্য উদ্‌ঘাটন করতে পারব।’

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়