Apan Desh | আপন দেশ

শেরপুরে গারো নারীকে ধর্ষণের চেষ্টা, উপজেলা ছাত্রলীগ সম্পাদক শাওন কারাগারে, কমিটি বিলুপ্ত

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ০০:০৯, ২৬ এপ্রিল ২০২৩

শেরপুরে গারো নারীকে ধর্ষণের চেষ্টা, উপজেলা ছাত্রলীগ সম্পাদক শাওন কারাগারে, কমিটি বিলুপ্ত

মো. শাহরিয়ার খান শাওন। ফাইল ছবি

শেরপুরে এক গারো নারীকে ধর্ষণচেষ্টার অভিযোগে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহরিয়ার খান শাওনকে গ্রেফতার করেছে ঝিনাইগাতী পুলিশ।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুঁইয়া  জানান, মঙ্গলবার (২৫ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার (২৪ এপ্র্রিল) তাকে গ্রেফতার করা হয়। 

পুলিশ জানায়, সোমবার দুপুরে ছাত্রলীগ নেতা শাওনের বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় ওই নারী লিখিত অভিযোগ দেন।

ভুক্তভোগী কলেজছাত্রী বলেন, ওই রাতে শাওন আমার পেছন থেকে মুখ চেপে ধরে পাশের জঙ্গলে নিয়ে যায়। গলা চেপে জোর জবরদস্তি শুরু করে। এক পর্যায়ে ওড়না এবং জামা কাপড় খুলে ফেলার চেষ্টা করে। ওই অবস্থায় ওকে ধাক্কা দিয়ে সরিয়ে চিৎকার শুরু করি। পরে মা-বাবা এবং প্রতিবেশীরা এগিয়ে এসে আমাকে রক্ষা করে।

ওসি মনিরুল আলম ভুঁইয়া বলেন, শনিবার দিবাগত রাতে ধর্ষণচেষ্টার ঘটনা ঘটে। পরে সন্ধ্যায় পুলিশ শাওনকে গ্রেফতার করে। পুলিশ এ বিষয়ে বিস্তারিত তদন্ত শুরু করেছে।

এ প্রসঙ্গে ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম বলেন, অপরাধীর কোনো দল নেই। অপরাধ করে থাকলে তার শাস্তি হবে। 

আজ মঙ্গলবার কেন্দ্রীয় ছাত্রলীগ শাওনকে সংগঠন থেকে বহিষ্কার করেছে বলে জানান তিনি। ঝিনাইগাতী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার খান শাওনকে বহিষ্কার করে কমিটি বিলুপ্তের ঘোষণা দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। 

অন্যদিকে এ ঘটনা সাজানো বলে দাবি করে করেছেন শাওনের বাবা শাজাহান খান। তার দাবি ছেলেকে পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়