Apan Desh | আপন দেশ

ময়মনসিংহে জমি নিয়ে বিরোধে চাচার হাতে ভাতিজা খুন, গ্রেফতার ২

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশিত: ১৭:৩৩, ২৬ এপ্রিল ২০২৩

ময়মনসিংহে জমি নিয়ে বিরোধে চাচার হাতে ভাতিজা খুন, গ্রেফতার ২

ছবি : আপন দেশ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি নিয়ে বিরোধে চাচা হাতে ভাতিজা খুন। নিহতের নাম রুবেল মিয়া (২৫)। এ ঘটনায় দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। 

গ্রেফতার আসামিরা হলেন, আব্দুল আলী (৬০) ও তাইজুল ইসলাম (৫৫)। মঙ্গলবার দিবাগত রাতে জেলার নান্দাইল  রাস্তা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় এর আগে পুলিশ একজন আসামিকে গ্রেফতার করেছিল।

এর আগে রবিবার গত রবিবার সকাল সাড়ে ৯টার দিকে হামলার শিকার হন রুবেলসহ তিন ভাই। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রুবেল।

এ ঘটনায় সোমবার রাতে নিহতের বড় ভাই আজিজুল হক বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জাটিয়া সরকারপাড়া গ্রাম দুই ভাই আবদুল খালেক ও আবদুল আলীর মধ্যে জমি নিয়ে বিরোধ ছিল। দুই ভাইয়ের মধ্যে আবদুল আলীর কোনো সন্তানাদি না থাকায় তিনি স্ত্রীর নামে সব সম্পত্তি লিখে দেন। আবদুল আলী নিজের স্ত্রীর নামে জমি লিখে দেয়ায় অসন্তোষ চলছিল। সম্পত্তির মেপে বুঝে নেওয়ার জন্য আবদুল আলীকে তার বড় ভাই আবদুল খালেকের ছেলেরা বললেও তা গ্রাহ্য করছিলেন না। উল্টো আবদুল আলী নিজের শ্বশুরবাড়ির লোকদের নিয়ে জমি দখলে রাখেন।

রোববার সকালে জমিতে পাকা ধান কাটতে যান আবদুল আলীর স্ত্রীর ভাই ইসলাম উদ্দিন ও তার লোকজন। নিজেদের জমি থেকে ধান কাটতে দেখে নিষেধ করেন আবদুল খালেকের ছেলে রুবেল মিয়া। ধান কাটতে নিষেধ করায় বাকবিতন্ডার একপর্যায়ে রুবেল মিয়ার পেটে ধান কাটার কাঁচি দিয়ে একাধিক আঘাত করা হয়। ওই সময় তাকে রক্ষা করতে গিয়ে ভাই আবু হানিফা, আবদুস সোবহান ও রাকিবুল ইসলামও আহত হন। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রুবেলের মৃত্যু হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান বলেন, জমির ধান কাটা নিয়ে যুবকের মৃত্যুর ঘটনায় এ পর্যন্ত ৩ জন আসামি গ্রেফতার হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়