Apan Desh | আপন দেশ

প্যারোলে মুক্তি পেয়ে সন্তানের জানাজায় বাবা

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪০, ২৮ এপ্রিল ২০২৩

প্যারোলে মুক্তি পেয়ে সন্তানের জানাজায় বাবা

ছবি : সংগৃহীত

ফরিদপুরের আলফাডাঙ্গায় প্যারোলে মুক্তি পেয়ে ছেলের জানাজায় অংশগ্রহণ করেছেন বাবা। শুক্রবার (২৮ এপ্রিল) পাঁচ ঘণ্টার জন্য মুক্তি পেয়ে ছেলের জানাজায় অংশ নেন সালাউদ্দিন বিশ্বাস নামের ওই ব্যক্তি।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার আলফাডাঙ্গা-গোপালপুর সড়কের পাগলের আস্তানা সংলগ্ন এলাকায় কালবৈশাখীতে গাছচাপায় মারা যায় সালাউদ্দিন বিশ্বাসের ছেলে আশরাফুজ্জামান (১২)। সে পেশায় একজন চা বিক্রেতা ছিল।

সালাউদ্দিন বিশ্বাস উপজেলার বাকাইল গ্রামের বিশ্বাস পাড়া মহল্লার বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সালাউদ্দিন বিশ্বাস চেক জালিয়াতি মামলায় কারাগারে রয়েছেন। ছেলের জানাজায় অংশ নিতে তিনি বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত তিনি মুক্তি পান। জানাজা শেষে জেলা পুলিশ ফোর্সের মাধ্যমে তাকে পুনরায় কারাগারে নেয়া হয়।

পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এনায়েত হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

আলফাডাঙ্গা পৌরসভার মেয়র আলী আকসাদ ঝন্টু বলেন, ছেলেটির মৃত্যু বেদনাদায়ক। তার বড় ভাই বছরখানেক আগে সড়ক দুর্ঘটনায় মারা যান। আবার ছেলেটির বাবা একটি মামলায় কারাগারে। পরে আমি তার প্যারোলে মুক্তি পাওয়ার ব্যবস্থা করেছি।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়