Apan Desh | আপন দেশ

নারায়ণগঞ্জে বয়লার বিস্ফোরণে নিহত বেড়ে ৫

নারায়নগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৪৩, ৬ মে ২০২৩

আপডেট: ০৯:৪৪, ৬ মে ২০২৩

নারায়ণগঞ্জে বয়লার বিস্ফোরণে নিহত বেড়ে ৫

ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা এলাকায় রহিমা স্টিল মিলে বয়লার বিস্ফোরণে অগ্নিদগ্ধ গোলাম রাব্বী (৩৫) ও আলমগীর (৩৩) নামের আরও দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল পাঁচ জনে।

শনিবার (৬ মে) সকালে গণমাধ্যমকে বিষয়টি জানান ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন। তিনি বলেন, শুক্রবার বিকেলে আলমগীর হোসেন ও রাতে গোলাম রাব্বী চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আলমগীর হোসেনের ৯৭ শতাংশ ও গোলাম রাব্বীর শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিল।

দগ্ধদের হাসপাতালে আনার পর শংকর (৪০) নামে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতেই মারা যান অগ্নিদগ্ধ মো. ইলিয়াস (৩৫)। আর শুক্রবার সকালে নিয়ন (২০) নামে আরেক জনের মৃত্যু হয়।

বর্তমানে দগ্ধ আরও দু’জন এ হাসপাতালে চিকিৎসাধীন। তারা হলেন- মো. ইব্রাহিম (৩৫) ও মো. জুয়েল (৩৫)। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

বৃহস্পতিবার (৪ মে) বিকেলে উপজেলার ভুলতা গোলাকান্দাইল এলাকার আরআইসিএল রহিমা ইন্ডাস্ট্রিয়াল কমপ্লেক্স লিমিটেড স্টিল মিলে এ বিস্ফোরণ ঘটে। এতে সাতজন দগ্ধ হন।

জানা যায়, গত বৃহস্পতিবার শ্রমিকরা ওই মিলে লোহা গলানোর কাজ করছিলেন। হঠাৎ বিস্ফোরণের শব্দে সবাই এগিয়ে যায়। এ সময় গলিত গরম লোহা ছিটকে এসে তারা দগ্ধ হন।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়