Apan Desh | আপন দেশ

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কলেজ শিক্ষক গ্রেফতার

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১২:০০, ৯ মে ২০২৩

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কলেজ শিক্ষক গ্রেফতার

ছবি : সংগৃহীত

গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের অনার্স প্রথম বর্ষের এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ওই কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক গোলাম মোস্তফাকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৮ মে) রাতে জেলা শহরের নবীনবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গোপালগঞ্জে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার (৭ মে) দুপুরে কলেজ শিক্ষক গোলাম মোস্তফা বাসায় ডেকে নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া যায়। এ ঘটনায় শিক্ষার্থীর মা সোমবার বিকেলে বাদি হয়ে গোলাম মোস্তফাকে অভিযুক্ত করে সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। 

ওসি আরও জানান, গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভিকটিম শিক্ষার্থীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনি প্রক্রিয়া শুরু হবে।

এর আগেও ওই শিক্ষকের বিরুদ্ধে নারীঘটিত নানা অভিযোগ থাকলেও লোক-লজ্জায় কেউ থানায় অভিযোগ করেনি। এ ছাড়া কলেজের পিকনিকে গিয়ে ছাত্রীদের সঙ্গে নেচে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হন তিনি।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়