Apan Desh | আপন দেশ

ময়মনসিংহে চুরি মামলায় ইউপি সদস্যসহ চারজন কারাগারে

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ০০:০৭, ১৭ মে ২০২৩

ময়মনসিংহে চুরি মামলায় ইউপি সদস্যসহ চারজন কারাগারে

আলমগীর হোসেন

পিকআপ চুরি মামলায় ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যসহ চার আসামিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার (১৬ মে) দুপুরে ময়মনসিংহের মুখ্য বিচারিক হাকিম আদালতের বিচারক ড. রাশেদ হোসাইন এ  আদেশ দেন।

অভিযুক্ত মো. আলমগীর হোসেন উপজেলার ৪নং আঠারবাড়ী ইউনিয়ন পরিষদের ৩নং মৃগালী ওয়ার্ডের সদস্য। অন্য আসামিরা হলেন- সুমন, শহীদ মিয়া ও রবিন মিয়া। তারা সবাই উপজেলার আঠারবাড়ী এলাকার বাসিন্দা। 

ময়মনসিংহ আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট এবিএম ফজলুল করিম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

মামলার বাদি আ. রশিদ জানান, বিগত ইউপি নির্বাচনের আগে তার একটি পিকআপ গাড়ি চুরি করে নিয়ে যায় আসামিরা। এনিয়ে এলাকায় একাধিক শালিস বৈঠক হলে তারা গাড়িটি ফেরত দেয়ার প্রতিশ্রুতি দেয়। কিন্তু শেষ পর্যন্ত গাড়িটি ফেরত না দেয়ায় তিনি আদালতে মামলা করেন। 

অ্যাডভোকেট এবিএম ফজলুল করিম জানান, একটি চুরির মামলায় আসামিরা স্বেচ্ছায় আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেছিলেন। এ সময় আদালতের বিচারক তাদের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়

শীর্ষ সংবাদ:

চট্টগ্রামের বায়েজিদে টেক্সটাইল এলাকায় জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে এসেছে। সিরিয়ার আলেপ্পো শহরে ইসরায়েলের হামলায় নিহত অন্তত ৩৮ ৭৪ সালে দুর্ভিক্ষ লাগাতে মঈন খানে পিতা সহায়তা করেছে: ড. হাছান মাহমুদ ভারতীয় সবচেয়ে বড় পণ্য বাংলাদেশ আওয়ামী লীগ: গয়েশ্বর চন্দ্র রায় আ. লীগ কোনো বিদেশি রাষ্ট্রের দাসত্ব করে না: ওবায়দুল কাদের জুনের মধ্যে প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ: গণশিক্ষা প্রতিমন্ত্রী সাকিবের উপস্থিতি দলে প্রশান্তি দেয়: পোথাস গাজায় ত্রাণ প্রবেশ করতে দিতে ইসরাইলকে আন্তর্জাতিক আদালতের নির্দেশ বাংলাদেশে বন্দি পোশাক শ্রমিকদের মুক্তি দিন: যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি