Apan Desh | আপন দেশ

বিয়ের অনুষ্ঠানে দই টক, পার্টি সেন্টারে হামলায় আহত ২০

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১০:৩১, ১৮ মে ২০২৩

বিয়ের অনুষ্ঠানে দই টক, পার্টি সেন্টারে হামলায় আহত ২০

ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরে দই টক হওয়াকে কেন্দ্র করে বর ও কনেপক্ষের লোকজনের হামলায় এক পার্টি সেন্টারের মালিক ও কর্মচারীসহ ২০ জন আহত হয়েছেন। বুধবার (১৭ মে) সদর উপজেলায় অবস্থিত কুটুমবাড়ি চাইনিজ রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারের ঘটনা এটি। এ ঘটনায় কনের বাবা খোকন ড্রাইভার ও খালাতো ভাই রুবেল হোসেনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, পৌর শহরের শাহপুর এলাকার বৃষ্টি নামে এক মেয়ের সঙ্গে দালাবাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামের বাসিন্দা আল আমিনের বিয়ে হয়। এ উপলক্ষে পার্টি সেন্টারটিতে মধ্যাহ্নভোজসহ বিয়ের অনুষ্ঠানিক আয়োজন করা হয়। অনুষ্ঠানে একটি দই টক হয়েছে বলে কনেপক্ষ অভিযোগ করে। এ নিয়ে সেন্টারের কর্মচারীদের সঙ্গে তাদের তর্কবিতর্ক শুরু হয়। পরে প্রতিষ্ঠানটির মালিক রাকিবুজ্জামান রাকিব পরিস্থিতি শান্ত করার চেষ্টা করেন। এ সময় তাদের সঙ্গে বরপক্ষও উত্তেজিত হয়ে উঠে। পরে উভয়পক্ষ একসঙ্গে পার্টি সেন্টারের কর্মীদের ওপর হামলা করে। এতে পার্টি সেন্টারের অন্তত ২০ জন কর্মী আহত হয়েছেন।

রাকিবুজ্জামান রাকিব জানান, হামলাকারীরা সেখানে থাকা কাঁচের প্লেট ও প্লাস্টিকের চেয়ার দিয়ে হামলা চালায়। এ সময় রেস্তোরাঁর আসবাবপত্র ভাংচুর করা হয়। এ ঘটনায় তিনি থানায় মামলা করেছেন বলে জানান।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান, বিয়ের অনুষ্ঠানে দই টক হওয়াকে কেন্দ্র করে বর ও কনের পক্ষের লোকজন পার্টি সেন্টারের স্টাফ ও কর্মচারীদের ওপর হামলা করে। তাদের রক্ষা করতে গিয়ে পার্টি সেন্টারের মালিক রাকিবও আহত হন। এ ঘটনায় একটি মামলা হয়েছে। দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়