Apan Desh | আপন দেশ

এবার সিন্ডিকেটদের পেঁয়াজ পচে নষ্ট হবে : পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২৯, ২৫ মে ২০২৩

আপডেট: ০৯:৫৭, ২৬ মে ২০২৩

এবার সিন্ডিকেটদের পেঁয়াজ পচে নষ্ট হবে : পরিকল্পনামন্ত্রী

ছবি : আপন দেশ

আমাদের দেশে পেঁয়াজ আমদানি শুরু হয়ে গেছে। যারা পেঁয়াজের সিন্ডিকেট করেছেন, তাদের পেঁয়াজ এখন পচে নষ্ট হয়ে যাবে। তাই এখনও সময় আছে, কম দামে পেঁয়াজ বিক্রি শুরু করুন।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় হাওরের পানিসম্পদ ব্যবস্থাপনা বিষয়ে একটি প্রকল্পের ওপর মতবিনিময় সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ মন্তব্য করেন।

তিনি বলেন, বাংলাদেশের নির্বাচনে কেউ অনিয়ম করলে কিংবা বাধা দিলে তাদের শাস্তির আওতায় আনা হবে। নির্বাচন কমিশনে এই বিধান আছে। কেউ বাংলাদেশের নির্বাচনে বাধা সৃষ্টি করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এক্ষেত্রে মার্কিন যুক্তরাষ্ট্র শাস্তি দেওয়ার কে?

আইনগত ব্যবস্থা আমরাই নেব। মার্কিন যুক্তরাষ্ট্র শাস্তি দেওয়ার কে? যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের মুখোমুখি কোনো বিবাদ নেই বলেও মন্তব্য করেন তিনি।

মন্ত্রী বলেন, প্রত্যেকটা রাষ্ট্র স্বাধীন। প্রত্যেক দেশের আইন ও সংবিধান আছে। মার্কিন যুক্তরাষ্ট্রের স্বার্থ আছে। সারা দুনিয়াতে তারা স্বার্থের বিনিময়ে কাজ করে। আমাদের দেশ স্বাধীন। আমাদের স্বার্থের বিবেচনায় আমরা কাজ করব।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী ও পাউবো ঢাকার অতিরিক্ত মহাপরিচালক (পূর্ব রিজিয়ন) এস এম শহীদুল ইসলাম।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়