Apan Desh | আপন দেশ

সৈয়দপুরে মসজিদের দেওয়াল চাপায় শ্রমিকের মৃত্যু

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৮, ২৫ মে ২০২৩

আপডেট: ২১:৩৪, ২৫ মে ২০২৩

সৈয়দপুরে মসজিদের দেওয়াল চাপায় শ্রমিকের মৃত্যু

ছবি: আপন দেশ

সৈয়দপুরে নির্মাণাধীন মসজিদের দেওয়াল চাপায় শফিকুল ইসলাম ( ৩৬) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃ্হস্পতিবার দুপুরের দিকে শহরের সাহেবপাড়া রেলওয়ে গেটবাজার এলাকায় নির্মাণাধীন বায়তুর মামুর মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

দুই সন্তানের জনক নিহত শফিকুল ইসলাম উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের পোড়ারহাট এলাকার আব্দুর রশিদের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, রেলওয়ে কারখানার প্রধান গেটের সামনে একতলা বিশিষ্ট বায়তুল মামুর জামে মসজিদ ভেঙ্গে বহুতল ভবনের নির্মাণকাজ চলছিল। সেখানে শফিকুল ইসলাম নির্মাণ শ্রমিকের কাজ করছিলেন। ওইদিন উল্লিখিত সময় শফিকুল ইসলাম উত্তরদিকে মসজিদের ভিত্তি খননের কাজ করছিলেন। এ সময় পাশের পুরাতন দেওয়াল ধসে পড়ে। এতে দেওয়ালের নিচে  চাপা পড়ে সে। বিকট শব্দ  দেওয়াল ধ্বসের ঘটনা দেখতে পেয়ে অন্যান্য শ্রমিকরা তাঁকে উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক শফিকুলকে মৃত্যু ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই শরিফুল ইসলাম বলেন, আমার ভাই শফিকুল ইসলাম পরিবারের একমাত্র উপার্জনকারী। তাঁর স্ত্রীসহ ছোট দুই ছেলে-মেয়ে রয়েছে। সকালবেলা কাজের জন্য বাড়ি থেকে বেরিয়ে আসেন। পরে বেলা সাড়ে ১১ টার দিকে আমরা তাঁর মৃত্যুর খবর পাই। 

এ বিষয়ে জানতে মসজিদ নির্মান কাজ করা ঠিকাদার শামসুল ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মঞ্জুর আলমের সাথে যোগাযোগের চেস্টা করেও তাদের না পাওয়ায় কোন মন্তব্য জানা যায়নি।

এদিকে খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে গিয়ে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী শেষে ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানে হয়। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ব্যাপারে সৈয়দপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

আপন দেশ/এবি

 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়