Apan Desh | আপন দেশ

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

প্রকাশিত: ২১:০০, ৩০ মে ২০২৩

জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

ছবি : আপন দেশ

নানা আয়োজনে নীলফামারীর সৈয়দপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাতবার্ষিকী পালন করেছে বিএনপি। মঙ্গলবার (৩০ মে) শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ দলীয় কার্যালয়ে দিনব্যাপী কর্মসূচীর আয়োজন করে সৈয়দপুর বিএনপি। 

কর্মসূচীর মধ্যে ছিল সকালে জাতীয় পতাকা উত্তোলন ও দলীয় পতাকা অর্ধনমিত রাখা, দিনভর শহীদ জিয়ার ভাষণ প্রচার, কুরআনখানী, মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভা। দুপুরে অনুষ্ঠিত হয় দিবসের আলোচনা সভা। এতে  সভাপতিত্ব করেন জেলা বিএনপি'র সভাপতি অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল গফুর সরকার।

সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর শাহীন আকতারের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এস এম ওবায়দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন প্রামাণিক, মনোয়ার হোসেন ও এম এ পারভেজ লিটন, প্রভাষক শওকত হায়াত শাহ, সাবেক পৌর প্যানেল মেয়র জিয়াউল হক জিয়া, সামসুল আলম, উপজেলা বিএনপি সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমান, সাধারণ সম্পাদক কামরুল হাসান কার্জন, পৌর বিএনপি সভাপতি রশিদুল হক সরকার, সাধারণ সম্পাদক শেখ বাবলু প্রমুখ।

আলোচনা শেষে বিকেলে শহরের বিভিন্নস্থানে সহস্রাধিক মানুষের মাঝে খাদ্য  বিতরণ করা হয়। 

আপন দেশ/এমআর

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়